শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ২০শে রমজান, ১৪৪৫ হিজরি, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
চিরন্তন’র বৈশাখি বনভোজন ১৪ এপ্রিল Reviewed by Momizat on . [caption id="attachment_10867" align="alignleft" width="191"] মায়াবি ঝরণা[/caption] [caption id="attachment_10865" align="alignright" width="224"] মায়াবি ঝরণা[/ [caption id="attachment_10867" align="alignleft" width="191"] মায়াবি ঝরণা[/caption] [caption id="attachment_10865" align="alignright" width="224"] মায়াবি ঝরণা[/ Rating: 0
You Are Here: Home » চিরন্তন সংবাদ » চিরন্তন’র বৈশাখি বনভোজন ১৪ এপ্রিল

চিরন্তন’র বৈশাখি বনভোজন ১৪ এপ্রিল

ddddddddddd

মায়াবি ঝরণা

bbbbbbbbbbbbbbbbbb

মায়াবি ঝরণা

মাদক যৌতুক বিরোধী ও সাংস্কৃতিক সংগঠন “চিরন্তন” এর বৈশাখি বনভোজন’র আয়োজন করা হয়েছে। আগামী ১৪ এপ্রিল (১লা বৈশাখ) এ বনভোজন অনুষ্ঠিক হবে। এবারের বনভোজনে সিলেটের মায়াবি ঝরণা, চিরন্তন পিকনিক স্পট সহ বিভিন্ন স্থানে বৈশাখি সাঁজে ঘুরে বেড়ানো ও প্রতিবছরের মতো মজার মজার খেলা কুইজ প্রতিযোগীতা সহ সাংস্কৃতিক অনুষ্টান’র আয়োজন করা হয়েছে। তাই বনভোজনে যেতে চিরন্তন সংশ্লিষ্ট আগ্রহীদেরকে বুধবার (১২এপ্রিল) বিকাল ৫ টার মধ্যে নাম তালিকা ভুক্তি করার জন্য ০১৭১৬-৯৬৯৯৭৮, ০১৭১১-৩৩০৭২৫ নাম্বারে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।
যাত্রা শুরু হবে চিরন্তন কার্যালয় হতে, তারিখ ১৪ এপ্রিল শুক্রবার (১লা বৈশাখ),সকাল ৮:৩০ মিনিট ।
উল্লেখ্য, এর পূর্বে সুনামগঞ্জ জেলার হাসন রাজার বাড়িতে বনভোজনের স্থান নির্ধারণ হলেও অনিবার্য কারণ বশত তা পরিবর্তন করেছে চিরন্তন কমিটি।

About The Author

Number of Entries : 4058

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top