মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
শাহরুখের ছেলে ও সইফের মেয়ে ধরা পড়লেন এক ফ্রেমে! Reviewed by Momizat on . ডেইলি চিরন্তন:গত বৃহস্পতিবার মুম্বইতে পরিচালক কর্ণ জোহরের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন বলিউডের প্রথম সারির সব তারকারা। কিন্তু লাইমলাইট কেড়ে নিয়েছিল দুই স্টার ডেইলি চিরন্তন:গত বৃহস্পতিবার মুম্বইতে পরিচালক কর্ণ জোহরের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন বলিউডের প্রথম সারির সব তারকারা। কিন্তু লাইমলাইট কেড়ে নিয়েছিল দুই স্টার Rating: 0
You Are Here: Home » ফিচার » শাহরুখের ছেলে ও সইফের মেয়ে ধরা পড়লেন এক ফ্রেমে!

শাহরুখের ছেলে ও সইফের মেয়ে ধরা পড়লেন এক ফ্রেমে!

imageডেইলি চিরন্তন:গত বৃহস্পতিবার মুম্বইতে পরিচালক কর্ণ জোহরের জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন বলিউডের প্রথম সারির সব তারকারা। কিন্তু লাইমলাইট কেড়ে নিয়েছিল দুই স্টার কিড। তাঁরা হলেন শাহরুখের ছেলে আরিয়ান খান ও সইফ আলি খানের মেয়ে সারা আলি খান। কেন জানেন?

এ প্রশ্নের উত্তর লুকিয়ে রয়েছে নীচের ছবিতে। গতকালের পার্টির পর এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ছবিতে দেখা যাচ্ছে বসে রয়েছেন আরিয়ান ও সারা। কিন্তু দু’জনের মাঝে বসে রয়েছেন শাহরুখ খান। ছবিটি দেখে বি-টাউনের অনেকেই আরিয়ান ও সারাকে ভবিষ্যতের অনস্ক্রিন জুটি হিসেবে ভাবতে শুরু করেছেন।

আরিয়ান ও সারা দু’জনের রক্তেই অভিনয় রয়েছে। চাইলেই তাঁরা ভবিষ্যতে অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিতে পারেন। কিন্তু এখনও পর্যন্ত ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করেননি তাঁরা। তবে এই ছবিটি দেখে সিনে বিশেষজ্ঞদের মতামত, এই জুটিকে নিয়ে সিনেমা তৈরি হলে, তা মন্দ হবে না।

About The Author

Number of Entries : 4058

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top