বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
আশরাফ আলীর মৃত্যুতে স্বাধীন ধারার শোক সভা Reviewed by Momizat on . মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বৃহত্তর সিলেট গণদাবি পরিষদের সভাপতি সাবেক এমপি মোহাম্মদ আশরাফ আলীর মৃত্যুতে স্বাধীন ধারা সিলেটের এক শোক সভা অনুষ্টিত হয়। শনিবার মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বৃহত্তর সিলেট গণদাবি পরিষদের সভাপতি সাবেক এমপি মোহাম্মদ আশরাফ আলীর মৃত্যুতে স্বাধীন ধারা সিলেটের এক শোক সভা অনুষ্টিত হয়। শনিবার Rating: 0
You Are Here: Home » ফিচার » আশরাফ আলীর মৃত্যুতে স্বাধীন ধারার শোক সভা

আশরাফ আলীর মৃত্যুতে স্বাধীন ধারার শোক সভা

unnamedমহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বৃহত্তর সিলেট গণদাবি পরিষদের সভাপতি সাবেক এমপি মোহাম্মদ আশরাফ আলীর মৃত্যুতে স্বাধীন ধারা সিলেটের এক শোক সভা অনুষ্টিত হয়। শনিবার বিকাল ৫ টায় নগরীর এক রেস্তোরায় এই শোক সভার আয়োজন করা হয় । সংগঠনের সভাপতি আব্দুল মুমিন লাহিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ শাকিল আহমদের পরিচালনায় শোক সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ই .ইউ শহীদুল ইসলাম,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বৃহত্তর সিলেট গণদাবি পরিষদের সাংগঠনিক সম্পাদক ডা.এ.এ এম সিহাব উদ্দিন ,চিরন্তন সিলেটের প্রতিষ্টাতা ইকবাল হোসেন আফাজ। শোক সভায় বক্তরা বলেন,আশরাফ আলী ছিলেন সিলেট বাসীর অকৃত্রিম বন্ধু। তিনি সারা জীবন সিলেট বাসীর দাবি দাওয়া আধায়ের জন্য সংগ্রাম করে গেছেন। তাই তার মৃত্যুতে যে শূণ্যতা সৃষ্টি হয়েছে তা পূরণ হওয়ার নয়।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,সংগঠনের সহ সভাপতি আবুল কালাম সানা,শাহীন আহমদ,সাইদুল হক রাসেল, যুগ্ন সাধারণ সম্পাদক এম এ তামিম সিদ্দিকী,নয়ন মনি পাল,সাংগঠনিক সম্পাদক এম এ তারেক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শিবলু মিয়,পরিবেশ সম্পাদক মোঃ জাবেদ আহমদ, সহ প্রচার সম্পাদক মোঃ আব্দুল্লা আল মামুন,সদস্য সামসুজ্জামান ও তামজিদ প্রমুখ।

About The Author

Number of Entries : 371

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top