শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :::
ডেইলি চিরন্তন অনলাইন নিউজ পোর্টালের জন্য সিলেটসহ দেশ বিদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা ইমেইলে যোগাযোগ করুন
শিরোনাম ::
জীবনে কী বেশি গুরুত্বপূর্ণ, জানালেন সানিয়া মির্জা যারা মনোনয়ন প্রত্যাহার করেনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা: ওবায়দুল কাদের অটোগ্রাফ’ দিয়ে প্রতারণার ফাঁদে পড়লেন অভিনেত্রী! তাপমাত্রা কমার সুখবর নেই, তীব্র গরমে ঘরে-বাইরে সর্বত্র অস্বস্তি আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী বদিকোনা জামে মসজিদ কমিটি গঠিত মোতাওয়াল্লি মোঃ আপ্তাব আলী,সচিব মোঃ ইকবাল হোসেন আফাজ শিক্ষা প্রতিষ্টানের ছুটি ৭ দিন বাড়ল গণতন্ত্রী পার্টি নেতা সৈয়দ সয়েফ আহমেদের ইন্তেকাল চিকিৎসক দিনে কতজন রোগী দেখতে পারবেন, আইন করবে সরকার কৃষকের সাথে দুর্ব্যবহার করা সেই দুই কর্মকর্তাকে বদলি বান্দরবানে সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজার উদ্ধার ৭ কোটি ৯০ লাখ টাকায় বিক্রি হলো টাইটানিকের সেই দরজা মোঘলাবাজারে চেক প্রতারনা মামলায় লন্ডন প্রবাসী মনসুরুল কারাগারে গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গরুর মাংসের কেজি ৬০০ থেকে ৮০০ টাকা, দামের এতো তফাত যত কারণে রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক স্কুল গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে বিএনপি-জামায়াত: পররাষ্ট্রমন্ত্রী জননেতা পীর হবিবুর রহমানের ২০তম মৃত্যু বার্ষিকীতে গণতন্ত্রী পার্টির কর্মসূচী সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ শেখ হাসিনাকে মার্কিন দূতের অভিনন্দন
থানা কমিটি গঠন নিয়ে দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বিবৃতি

থানা কমিটি গঠন নিয়ে দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বিবৃতি

thসিলেট জেলার দক্ষিণ সুরমা ও মোগলাবাজার থানা স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন নিয়ে বিবৃতি দিয়েছে দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবকলীগ। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল কাদির সাদেক ও সাধারণ সম্পাদক সারওয়ার আলম মিতুন এক বিবৃতিতে বলেন- সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগ কর্তৃক দক্ষিণ সুরমা ও মোগলাবার থানা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে তা অবৈধ ও গঠনতন্ত্র বিরোধী। এ ধরনের কমিটি ঘোষণা সম্পূর্ণ অবৈধ।
গতকাল ২৩ মে বুধবার বিভিন্ন পত্র-পত্রিকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ধরণে কমিটি গঠনের সংবাদ প্রেরণের মাধ্যমে সংগঠনে যে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করা হচ্ছে তা অত্যন্ত দুঃখজনক। দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নির্বাচিত ১০টি ইউনিয়ন শাখা কমিটি রয়েছে। যাদের মাধ্যমে এ সংগঠনের কার্যক্রম রীতিমত পরিচালিত হয়ে আসছে। সম্প্রতি দক্ষিণ সুরমা উপজেলার অন্তর্গত দক্ষিণ সুরমা থানা ও মোগলাবাজার থানা কমিটি গঠনের লক্ষ্যে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগ কর্তৃক দক্ষিণ সুরমা থানা ও মোগলাবাজার থানার সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে যা গঠনতন্ত্র মোতাবেক হয়নি।
উপরোক্ত দক্ষিণ সুরমা ও মোগলাবাজার থানা কমিটি গঠিত হলে সাংগঠনিক চেইন অব কমান্ড পুরোপুরি ভেঙ্গে যাবে। দলীয় নেতাকর্মীদের মধ্যে বিশৃঙ্খলার সৃষ্টি হবে।
উল্লেখ্য দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের অভিভাবক সংগঠন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগ যা সিলেট জেলা আওয়ামীলীগের নিয়ন্ত্রণাধীন। ঠিক অনুরূপ ভাবে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগ এর সকল সহযোগী সংগঠন যথাক্রমে দক্ষিণ সুরমা মহিলা আওয়ামীলীগ, দক্ষিণ সুরমা উপজেলা কৃষকলীগ, যুবলীগ, তাঁতীলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগ সহ সকল সহযোগী সংগঠন স্ব স্ব জেলা কমিটির মাধ্যমে পরিচালিত হয়ে আসছে। এমতাবস্থায় সিলেট মহানগরের স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ দ্বারা দক্ষিণ সুরমা ও মোগলাবাজার থানা কমিটি গঠন রীতিমত গঠনতন্ত্র বিরোধী। এতে দক্ষিণ সুরমার হাজার হাজার স্বেচ্ছাসেবকলীগের নেতকর্মীরা চরম হতাশাগ্রস্ত ও সাংগঠনিক ভাবে বিপর্যয়ের সম্মুখীন হয়েছে। কমিটি গঠন নিয়ে কোন অপ্রীতিকর ঘটনা ঘটলে তার দায়ভার মহানগর স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দকেই বহন করতে হবে।
সংগঠনে কোন ধরণের বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা করা হলে নেতাকর্মীদের নিয়ে কঠোর হস্তে তা প্রতিহত করা হবে। সংগঠন পরিপন্থী এ ধরণের কর্মকান্ড সৃষ্টির চেষ্টা থেকে সরে এসে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানিয়েছেন দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল কাদির সাদেক ও সাধারণ সম্পাদক সারওয়ার আলম মিতুন। বিজ্ঞপ্তি

বার্তা প্রেরক

সংবাদটি ভালো লাগলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

April 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  



© All rights reserved © dailychironton.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo