শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ২০শে রমজান, ১৪৪৫ হিজরি, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির ১লা ফেব্রয়ারী মিলাদ ও দোয়া মাহফিল Reviewed by Momizat on . মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবীর জেনারেল আতাউল গণী ওসমানীর ৩১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির এক আলোচনা সভা ও দোয়া মাহফিল মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবীর জেনারেল আতাউল গণী ওসমানীর ৩১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির এক আলোচনা সভা ও দোয়া মাহফিল Rating: 0
You Are Here: Home » সংগঠন সংবাদ » বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির ১লা ফেব্রয়ারী মিলাদ ও দোয়া মাহফিল

বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির ১লা ফেব্রয়ারী মিলাদ ও দোয়া মাহফিল

মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবীর জেনারেল আতাউল গণী ওসমানীর ৩১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির এক আলোচনা সভা ও দোয়া মাহফিল গতকাল সোমবার নগরীর ৯নং সুরমা ম্যানশনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
কেন্দ্রিয় সহ সভাপতি আলী ইসমাইল এর সভাপতিত্বে ও কেন্দ্রিয় সাধারণ সম্পাদক এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর এর পরিচালনায় আলোচনায় অংশ নেন কেন্দ্রিয় কমিটির উপদেষ্টা এডভোকেট মাওলানা আব্দুর রকিব, মুক্তিযোদ্ধা মৃনাল চৌধুরী, এডভোকেট আব্দুল ওয়াদুদ, এডভোকেট মোঃ ছায়াদ, সৈয়দ নজরুল ইসলাম চুনু, খলিলুর রহমান ফারুক, আবুল কাসেম হেলাল তাফাদার, দপ্তর সম্পাদক আব্দুল মুমিন লাহিন, জেলা কমিটির সাধারণ সম্পাদক দেওয়ান মতিউর রহমান খান, সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম হেলাল, আব্দুল কাদির সেবুল, শামসুল আলম খান, মুহিবুল ইসলাম প্রমুখ।
সভায় বক্তারা বঙ্গবীর জেনারেল আতাউল গণী ওসমানীর জন্ম এবং মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় সরকারীভাবে পালনের জোরদাবী জানান এবং সকল শ্রেণীর পাঠ্যপুস্তকে ওসমানীর জীবনী ও কার্যক্রম অন্তর্ভূক্ত করার জন্য জোরদাবী জানান। সভায় বক্তারা বিশিষ্ট রাজনীবিদ ও সমাজসেবী সিরাজুল ইসলাম আওলাদের মৃত্যুতে গভীর শোক করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

About The Author

Number of Entries : 371

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top