শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ২০শে রমজান, ১৪৪৫ হিজরি, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
বঙ্গবন্ধু সেতুতে বাসে আগুন, টোল না দেয়ায় ফিরিয়ে দিল ফায়ার সার্ভিসের গাড়ি Reviewed by Momizat on . বঙ্গবন্ধুসেতুতে বাসে আগুন টুল না দেয়ায় ফিরিয়েদিল ফায়ারসার্ভিস গাড়ি   বঙ্গবন্ধুসেতুতে একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় আগুন নেভাতে আসা ফায়ার সার্ভিসের একটি গাড়ি বঙ্গবন্ধুসেতুতে বাসে আগুন টুল না দেয়ায় ফিরিয়েদিল ফায়ারসার্ভিস গাড়ি   বঙ্গবন্ধুসেতুতে একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় আগুন নেভাতে আসা ফায়ার সার্ভিসের একটি গাড়ি Rating: 0
You Are Here: Home » জাতীয় » বঙ্গবন্ধু সেতুতে বাসে আগুন, টোল না দেয়ায় ফিরিয়ে দিল ফায়ার সার্ভিসের গাড়ি

বঙ্গবন্ধু সেতুতে বাসে আগুন, টোল না দেয়ায় ফিরিয়ে দিল ফায়ার সার্ভিসের গাড়ি

বঙ্গবন্ধুসেতুতে বাসে আগুন টুল না দেয়ায় ফিরিয়েদিল ফায়ারসার্ভিস গাড়ি

 

PicsArt_06-08-12.37.52

বঙ্গবন্ধুসেতুতে একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় আগুন নেভাতে আসা ফায়ার সার্ভিসের একটি গাড়ি টোলের টাকা না দেয়ায় সেতু কর্তৃপক্ষ সেটি আটকে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার বিকালে এই ঘটনা ঘটে।

সেতু কর্তৃপক্ষ গাড়ি আটকে দেওয়ায় আগুন না নিভিয়েই ফিরে আসতে বাধ্য হন ফায়ার সার্ভিসের কর্মীরা। তবে বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের ফায়ার ইন্সপেক্টর সাইফুল ইসলাম নতুন সময় কে বলেন, “জরুরি সেবা ৯৯৯-এর মাধ্যমে আমরা জানতে পারি বঙ্গবন্ধু সেতুর উপর শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহি বাসে আগুন লেগেছে।

পরে ফায়ার সার্ভিসের একটি টিম আগুন নেভানোর জন্য বঙ্গবন্ধু সেতুতে পৌঁছালে ফায়ার সার্ভিসের গাড়ির জন্য টোল দাবি করে সেতু কর্তৃপক্ষের লোকজন”। “পরবর্তীতে সরকারি ফায়ার সার্ভিসের গাড়ির জন্য কেন টোল দেয়া লাগবে জিজ্ঞেস করলে এক পর্যায়ে তাদের সাথে আমাদের কথা কাটাকাটি হয়”, যোগ করেন তিনি।

পরবর্তীতে আগুন নেভানোর জন্য আসা ফায়ার সার্ভিসের গাড়িটিকে আটকে দেয় সেতু কর্তৃপক্ষ। এরপর বেশ কিছুক্ষণ অপেক্ষা করে আগুন না নিভিয়েই ফেরত আসে ফায়ার সার্ভিসের দলটি। ইন্সপেক্টর সাইফুল ইসলাম আরও বলেন, “বাংলাদেশের এমন কোন স্থান নেই যেখানে সরকারি জরুরি গাড়িতে টোল লাগে। কিন্তু বঙ্গবন্ধু সেতুতে সরকারি জরুরি সেবা গাড়িগুলোর জন্যও টোল দিতে হয়”।

এ ব্যাপারে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মোশারফ হোসেন বলেন, বিষয়টি নিয়ে বঙ্গবন্ধুসেতু কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করি। সেখান থেকে আমাকে জানানো হয় সেতুতে স্থাপিত ক্যামেরার মধ্যে কোথাও সেতুর উপর আগুন ধরার ঘটনা দেখতে পাওয়া যায়নি। তাই তাদেরকে টোল না দেওয়ার কারণে যেতে দেওয়া হয়নি।

About The Author

Number of Entries : 4058

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top