রবিবার, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ২০শে সফর, ১৪৪৩ হিজরি, ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
বন্দুকযুদ্ধে তিন রোহিঙ্গা নিহত,ও তিন পুলিশ আহত,শিশু উদ্ধার Reviewed by Momizat on . ‘বন্দুকযুদ্ধে তিন রোহিঙ্গা নিহত,ও তিন পুলিশ আহত,শিশু উদ্ধার কক্সবাজারের টেকনাফে গুলিতে তিন রোহিঙ্গা নিহত হয়েছে। এসময় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। উদ্ধার করা হয়েছে ‘বন্দুকযুদ্ধে তিন রোহিঙ্গা নিহত,ও তিন পুলিশ আহত,শিশু উদ্ধার কক্সবাজারের টেকনাফে গুলিতে তিন রোহিঙ্গা নিহত হয়েছে। এসময় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। উদ্ধার করা হয়েছে Rating: 0
You Are Here: Home » জাতীয় » বন্দুকযুদ্ধে তিন রোহিঙ্গা নিহত,ও তিন পুলিশ আহত,শিশু উদ্ধার

বন্দুকযুদ্ধে তিন রোহিঙ্গা নিহত,ও তিন পুলিশ আহত,শিশু উদ্ধার

বন্দুকযুদ্ধে তিন রোহিঙ্গা নিহত,ও তিন পুলিশ আহত,শিশু উদ্ধার

IMG_20190608_021333কক্সবাজারের টেকনাফে গুলিতে তিন রোহিঙ্গা নিহত হয়েছে। এসময় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। উদ্ধার করা হয়েছে অপহৃত এক শিশুকে। পুলিশের দাবি, বন্দুকযুদ্ধে নিহতরা অপহরণকারী চক্রের সদস্য। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

শুক্রবার (৭ জুন) ভোরে উপজেলার হিনলা ইউনিয়নের লেদা রোহিঙ্গা ক্যাম্পের পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, সংঘবদ্ধ অপহরণকারী চক্র কয়েকদিন আগে স্থানীয় এক শিশুকে অপহরণের পর পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ওই শিশুকে নিয়ে চক্রটি লেদা রোহিঙ্গা ক্যাম্পের পেছনে অবস্থান করছে এমন খবরে অভিযানে যায় পুলিশ। উপস্থিতি টের পেয়ে গুলি ছোঁড়ে অপহরণকারীরা। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে পালিয়ে যায় তারা।
পরে অপহৃত শিশুকে উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ অবস্থায় ৩ অপহরণকারীকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তাদের মৃত ঘোষণা করেন চিকিৎসক। রোহিঙ্গা ক্যাম্পকে কেন্দ্র করে গড়ে উঠা এ চক্রটি অপহরণসহ বিভিন্ন অপরাধে জড়িত বলে জানিয়েছে পুলিশ।

এ সংবাদটি এ পর্যন্ত 603 জন পাঠক পড়েছেন

About The Author

Number of Entries : 4058

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Shares
Scroll to top