শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সিলেটের সকল মার্কেট বন্ধ Reviewed by Momizat on .  সিলেটের সকল মার্কেট বন্ধ করোনাভাইরাস থেকে সিলেটের মানুষকে বাঁচাতে নগরীর ব্যবসায়ীরা সকল মার্কেট বন্ধ করার ঘোষণা দিয়েছেন। আগামীকাল সোমবার থেকে শুক্রবার পর্যন্ত ন  সিলেটের সকল মার্কেট বন্ধ করোনাভাইরাস থেকে সিলেটের মানুষকে বাঁচাতে নগরীর ব্যবসায়ীরা সকল মার্কেট বন্ধ করার ঘোষণা দিয়েছেন। আগামীকাল সোমবার থেকে শুক্রবার পর্যন্ত ন Rating: 0
You Are Here: Home » জেলার খবর » সিলেটের সকল মার্কেট বন্ধ

সিলেটের সকল মার্কেট বন্ধ

 সিলেটের সকল মার্কেট বন্ধ

PicsArt_03-22-11.17.59

করোনাভাইরাস থেকে সিলেটের মানুষকে বাঁচাতে নগরীর ব্যবসায়ীরা সকল মার্কেট বন্ধ করার ঘোষণা দিয়েছেন। আগামীকাল সোমবার থেকে শুক্রবার পর্যন্ত নগরীর সকল মার্কেট বন্ধ থাকবে।

সিলেটভিউকে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর ব্যবসায়ী কল্যাণ পরিষদের সভাপতি ও আল-হামরা মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রহমান রিপন। তবে আগামি শনিবার থেকে মার্কেট খোলা থাকবে বলে তিনি জানিয়েছেন।

ব্যবসায়ী রিপন বলেন, সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী আজ রবিবার নগরীর ব্যবসায়ীদেরকে মার্কেট বন্ধ করার জন্য আহবান করেন। তাঁর এ আহবানে সাড়া দিয়ে ইতিমধ্যে আল-হামরা, মিলেনিয়াম, ব্লু-ওয়াটার, মধুবন, নয়াসড়কসহ বিভিন্ন মার্কেটের ব্যবসায়ীরা এ সিদ্ধান্ত নিয়েছেন।

নগরীর ব্যবসায়ীরা এ ব্যাপারে আজ রবিবার রাত সাড়ে ৮টায় বৈঠকে বসবেন। এতে মেয়র আরিফুল হক চৌধুরীও উপস্থিত থাকার কথা রয়েছে।

About The Author

Number of Entries : 4058

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top