বুধবার, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে জিলহজ, ১৪৪২ হিজরি, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ
মাশরাফির ব্রেসলেট-জার্সি বিক্রির টাকায় তৈরি হবে হাসপাতাল Reviewed by Momizat on . মাশরাফির ব্রেসলেট-জার্সি বিক্রির টাকায় তৈরি হবে হাসপাতাল ডেইলি চিরন্তনঃ নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার (৪ সে মাশরাফির ব্রেসলেট-জার্সি বিক্রির টাকায় তৈরি হবে হাসপাতাল ডেইলি চিরন্তনঃ নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার (৪ সে Rating: 0
You Are Here: Home » খেলা » মাশরাফির ব্রেসলেট-জার্সি বিক্রির টাকায় তৈরি হবে হাসপাতাল

মাশরাফির ব্রেসলেট-জার্সি বিক্রির টাকায় তৈরি হবে হাসপাতাল

মাশরাফির ব্রেসলেট-জার্সি বিক্রির টাকায় তৈরি হবে হাসপাতাল

images-21

ডেইলি চিরন্তনঃ নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শুক্রবার (৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক ও থায়রো কেয়ার সেন্টারে কেক কাটা, আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তা ছাড়াও এলাকার বিশিষ্ট জনেরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ঘোষণা দেওয়া হয় যে, কয়েকদিন আগে নিলামে ওঠা মাশরাফির প্রিয় ব্রেসলেট নিলামের অর্থ দিয়ে ১০শয্যা বিশিষ্ট বিশেষায়িত হাসপাতাল তৈরি হবে। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুর ইসলাম অনিক এই ঘোষণা দেন। অনুষ্ঠানে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উপদেষ্টা মাশরাফির বাবা গোলাম মুর্তজা উপস্থিত ছিলেন। তিনি ঘোষণা দেন, ইতিমধ্যে মাশরাফির জার্সি ও নিলামে বিক্রি হয়েছে যার অর্থ এই হাসপাতালে ব্যয় করা হবে।
নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের পক্ষ থেকে ঘোষণা দেওয়া হয়, মাশরাফি বিন মুর্তজার ব্যবহৃত ব্রেসলেট বিক্রির ৪২ লাখ টাকার একটি অংশ ঢাকা, রংপুর সহ করোনায় কাজ করা নানা প্রতিষ্ঠানকে প্রদান করা হয়েছে। বাকি ২৫ লক্ষ টাকা এবং স্থানীয় কয়েকটি দানশীল প্রতিষ্ঠানে কাছ থেকে অনুরূপ অর্থ দিয়ে ১০শয্যা বিশিষ্ট বিশেষায়িত হাসপাতাল নির্মিত হবে। যেখানে ২৪ ঘন্টা বিশেষজ্ঞ চিকিৎসকের উপস্থিতিতে স্বল্প খরচে সাধারণ মানুষের জন্য স্বাস্থ্য সেবা দেওয়া হবে। হাসপাতালটি সরকারি অনুমোদনের অপক্ষোয় রয়েছে। অনুমোদন পেলেই এটি নির্মাণের কাজ শুরু হবে।
মাশরাফির ঘোষণা অনুসারে করোনায় কাজ করা বিদ্যানন্দ ফাউন্ডেশন,বঙ্গবন্ধু স্কোয়াড ছাড়াও দুস্থ খেলোয়াড় এবং অসহায় মানুষের কল্যানে ব্যয় হয়েছে। ব্রেসলেট এর বাকি টাকা এবং জার্সি বিক্রির অর্থ এই হাসপাতাল নির্মাণে ব্যয় হবে। অনুষ্ঠানে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি ও নড়াইলপ্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমূল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক সাংসদ ও আওয়ামী লীগ নেতা আ্যাডভোকেট সাঈফ হাফিজুর রহমান খোকন, স্পেকটা হেক্স্রা গ্রুপের চেয়ারম্যান মোঃ আকরামুজ্জামানু, একই গ্রুপের পরিচালক মোঃ আহসানুজ্জামান, আব্দুল মুকিত লাভলু, ফাউন্ডেশনের স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা অ্যাডভোকেট রেজাউল খবির রাজু প্রমুখ।

এ সংবাদটি এ পর্যন্ত 281 জন পাঠক পড়েছেন

About The Author

Number of Entries : 4058

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Shares
Scroll to top