শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
করোনায় মারাগেলেন জনপ্রিয় প্রধানশিক্ষক সন্তোষ কুমার দাস Reviewed by Momizat on . করোনায় মারাগেলেন জনপ্রিয় প্রধানশিক্ষক সন্তোষ কুমার দাস ডেইলি চিরন্তনঃ সিলেট দক্ষিণ সুরমার, বদিকোনা প্রগতি উচ্চবিদ্যালয়ের, প্রধান শিক্ষক সন্তোষ কুমার দাস মহামারি করোনায় মারাগেলেন জনপ্রিয় প্রধানশিক্ষক সন্তোষ কুমার দাস ডেইলি চিরন্তনঃ সিলেট দক্ষিণ সুরমার, বদিকোনা প্রগতি উচ্চবিদ্যালয়ের, প্রধান শিক্ষক সন্তোষ কুমার দাস মহামারি Rating: 0
You Are Here: Home » জেলার খবর » করোনায় মারাগেলেন জনপ্রিয় প্রধানশিক্ষক সন্তোষ কুমার দাস

করোনায় মারাগেলেন জনপ্রিয় প্রধানশিক্ষক সন্তোষ কুমার দাস

করোনায় মারাগেলেন জনপ্রিয় প্রধানশিক্ষক সন্তোষ কুমার দাস

PicsArt_09-05-06.20.15

ডেইলি চিরন্তনঃ সিলেট দক্ষিণ সুরমার, বদিকোনা প্রগতি উচ্চবিদ্যালয়ের, প্রধান শিক্ষক সন্তোষ কুমার দাস মহামারি করোনায় (covid-19) আক্রান্ত হয়ে আজ রাত ১২টা ৩০মিনিটের সময় মৃত্যু বরন করছেন।

করোনাকালে মৃত্যুর মিছিল বড় হচ্ছে। সকালে সন্ধ্যায় কারও না কারও মৃত্যুর খবর আসছেই। মৃত্যু প্রত্যেকের জীবনের একটি অবধারিত এবং অলঙ্ঘনীয় ঘটনা। কিন্তু কোনো কোনো মৃত্যুভাগ্য সময়ের ও পরিবেশের প্রেক্ষাপটে বড় কঠিন, নির্মম ও অনির্বচনীয় হয়ে ওঠে উনার মৃত্যুতে তার সহকর্মীদের পাশাপাশি ছাত্র-ছাত্রী, অভিভাবক সহ সর্ব মহলে নেমে এসেছে শোকের ছায়া।
তার মৃত্যুতে বিদ্যালয় পরিচালনা কমিটি সহ বিভিন্ন মহল থেকে গভির শোক, দুঃখ প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

About The Author

Number of Entries : 4058

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top