শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সময়ের ছাড় দিয়ে প্রাথমিকে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ Reviewed by Momizat on . সময়ের ছাড় দিয়ে প্রাথমিকে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ ডেইলি চিরন্তনঃ করোনাভাইরাসের কারণে এবার সময়ের ছাড় দিয়ে প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ সময়ের ছাড় দিয়ে প্রাথমিকে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ ডেইলি চিরন্তনঃ করোনাভাইরাসের কারণে এবার সময়ের ছাড় দিয়ে প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ Rating: 0
You Are Here: Home » জাতীয় » সময়ের ছাড় দিয়ে প্রাথমিকে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

সময়ের ছাড় দিয়ে প্রাথমিকে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

সময়ের ছাড় দিয়ে প্রাথমিকে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

PicsArt_10-19-10.27.34

ডেইলি চিরন্তনঃ করোনাভাইরাসের কারণে এবার সময়ের ছাড় দিয়ে প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সরকার। সোমবার এই বিজ্ঞপ্তি প্রকাশ করে প্রাথমিক শিক্ষা অধিদফতর (ডিপিই)।

এতে করোনায় লকডাউন বিবেচনায় সময়ের ছাড় দেওয়া হয়েছে। শিক্ষক নিয়োগের এই বিজ্ঞপ্তি আজ প্রকাশ হলেও এতে প্রার্থীদের সর্বোচ্চ বয়স ৩০ বছর হিসেব করা হয়েছে গত ২৫ মার্চ থেকে।

এই নিয়োগের আবেদন ফি ১১০ টাকা নির্ধারণ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। ২৫ অক্টোবর সকাল সাড়ে ১০টা থেকে অনলাইনে আবেদন গ্রহণ শুরু হবে। শেষ হবে ২৪ নভেম্বর রাত ১১টা ৫৯ মিনিটে।

রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলা ছাড়া দেশের সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।
আগ্রহী প্রার্থীরা (https://dpe.teletalk.com.bd/) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করে আগামী ২৪ নভেম্বর পর্যন্ত জমা দিতে পারবেন।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত ‘সহকারী শিক্ষক’ এর শূন্যপদ এবং জাতীয়করণ করা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিডিইপি-৪ এর আওতায় প্রাক-প্রাথমিক শ্রেণির জন্য রাজস্বখাতে সৃষ্ট ‘সহকারী শিক্ষক’ পদে জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর ১৩তম গ্রেডে অস্থায়ীভাবে নিয়োগ করা হবে।
তবে তিন পার্বত্য জেলা রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবানের প্রার্থীরা এতে আবেদন করতে পারবেন না।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, সহকারী শিক্ষকদের বেতন হবে জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর গ্রেড ১৩ অনুযায়ী ১১০০০-২৬৫৯০ টাকা।

About The Author

Number of Entries : 4058

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top