শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
প্রগতি উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠন,সভাপতি ইকবাল হোসেন আফাজ Reviewed by Momizat on . প্রগতি উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠন সভাপতি ইকবাল হোসেন আফাজ ডেইলি চিরন্তনঃ সিলেট দক্ষিণ সুরমা বদিকোনাস্থ ঐতিহ্যবাহি প্রগতি উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি গঠন করা হয়েছে প্রগতি উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠন সভাপতি ইকবাল হোসেন আফাজ ডেইলি চিরন্তনঃ সিলেট দক্ষিণ সুরমা বদিকোনাস্থ ঐতিহ্যবাহি প্রগতি উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি গঠন করা হয়েছে Rating: 0
You Are Here: Home » জেলার খবর » প্রগতি উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠন,সভাপতি ইকবাল হোসেন আফাজ

প্রগতি উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠন,সভাপতি ইকবাল হোসেন আফাজ

প্রগতি উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠন সভাপতি ইকবাল হোসেন আফাজ

PicsArt_12-12-11.00.53

ডেইলি চিরন্তনঃ সিলেট দক্ষিণ সুরমা বদিকোনাস্থ ঐতিহ্যবাহি প্রগতি উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি গঠন করা হয়েছে। সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কমিটির অনুমোদন দিয়েছেন।
কমিটিতে শিক্ষনুরাগি, সামাজিক, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও বদিকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ইকবাল হোসেন (আফাজ) কে সভাপতি করে ৪ সদস্য বিশিষ্ট এডহক কমিটি গঠন করা হয়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মৃদুল বরণ আচার্য পদাধিকার বলে সদস্য সচিব। জেলা শিক্ষা অফিসার মনোনীত শিক্ষক প্রতিনিধি সদস্য আব্দুল খালিক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক মনোনীত অভিভাবক সদস্য মোঃ আলী আহমদ।
চিঠিতে বলা হয়- উপযুক্ত বিষয়ের আলোকে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের গভর্ণিং বডি ও ম্যানেজিং কমিটি প্রবিধানমালা ২০০৯ এর ৩৯ (৫) ধারানুযায়ী এডহক কমিটির সদস্যের সমন্বয়ে বিদ্যালয় ম্যানেজিং কমিটিকে অনুমোদন দেয়া হয়।
কমিটির স্মারক ইস্যুর তারিখ হতে পরবর্তী ৬ মাসের জন্য স্থায়ী  হবে।

About The Author

Number of Entries : 4058

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top