বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
আরও ভয়ঙ্কর রুপে করোনা, একদিনে মৃত্যুর নতুন রেকর্ড Reviewed by Momizat on . আরও ভয়ঙ্কর রুপে করোনা,  একদিনে মৃত্যুর নতুন রেকর্ড ডেইলি চিরন্তনঃ বিশ্বব্যাপী আরও ভয়ঙ্কর হয়ে উঠেছে প্রাণঘাতী করোনাভাইরাস। গত ২৪ ঘণ্টায় (বুধবার) এই ভাইরাসে আক্রা আরও ভয়ঙ্কর রুপে করোনা,  একদিনে মৃত্যুর নতুন রেকর্ড ডেইলি চিরন্তনঃ বিশ্বব্যাপী আরও ভয়ঙ্কর হয়ে উঠেছে প্রাণঘাতী করোনাভাইরাস। গত ২৪ ঘণ্টায় (বুধবার) এই ভাইরাসে আক্রা Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » আরও ভয়ঙ্কর রুপে করোনা, একদিনে মৃত্যুর নতুন রেকর্ড

আরও ভয়ঙ্কর রুপে করোনা, একদিনে মৃত্যুর নতুন রেকর্ড

আরও ভয়ঙ্কর রুপে করোনা,  একদিনে মৃত্যুর নতুন রেকর্ড

PicsArt_12-31-09.58.44

ডেইলি চিরন্তনঃ বিশ্বব্যাপী আরও ভয়ঙ্কর হয়ে উঠেছে প্রাণঘাতী করোনাভাইরাস। গত ২৪ ঘণ্টায় (বুধবার) এই ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বজুড়ে রেকর্ড প্রায় ১৫ হাজার মানুষের মৃত্যু হয়েছে, যা গত এক বছরে একদিনে সবচেয়ে বেশি প্রাণহানির ঘটনা। প্রথমবার একদিনে প্রায় ৪ হাজার মানুষ মারা গেছে শুধু আমেরিকাতেই। বিশ্বজুরে মহামারীতে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১৮ লাখ ১২ হাজারে।
বুধবার নতুন করে ৭ লাখের বেশি মানুষের শরীরে মিলেছে করোনা সংক্রমণ। মোট আক্রান্ত সোয়া ৮ কোটি।

দুই লাখের বেশি দৈনিক সংক্রমণে আমেরিকায় এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন প্রায় দু’কোটি মানুষ। দিনের দ্বিতীয় সর্বোচ্চ, ১২শ’র বেশি মৃত্যু হয়েছে ব্রাজিলে। দেশটিতে মোট প্রাণহানি ১ লাখ ৯৪ হাজারের মতো।

এদিন, এপ্রিলের পর প্রথম হাজারের কাছাকাছি মৃত্যু রেকর্ড করেছে যুক্তরাজ্য। জার্মানিতে এ সংখ্যা সাড়ে ৭শ’। প্রায় ৬শ’ করে প্রাণহানি ছিল রাশিয়া, ইতালি আর পোল্যান্ডে; ৫শ’র মতো দক্ষিণ আফ্রিকায়।

দৈনিক প্রাণহানি কিছুটা কমেছে ফ্রান্স ও ভারতে। যদিও মহামারীতে ভারতে মোট প্রাণহানি দেড় লাখ ছুঁতে যাচ্ছে; মেক্সিকোতে এ সংখ্যা সোয়া লাখ।

About The Author

Number of Entries : 4058

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top