শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সিলেট-৪ আসনের সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম আর নেই Reviewed by Momizat on . সিলেট-৪ আসনের সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম আর নেই   ডেইলি চিরন্তনঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট-৪ আসনের সাবেক সং সিলেট-৪ আসনের সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম আর নেই   ডেইলি চিরন্তনঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট-৪ আসনের সাবেক সং Rating: 0
You Are Here: Home » জেলার খবর » সিলেট-৪ আসনের সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম আর নেই

সিলেট-৪ আসনের সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম আর নেই

সিলেট-৪ আসনের সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম আর নেই

 

ডেইলি চিরন্তনঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ বুধবার রাত পৌনে ১০টার দিকে সিলেট মাউন্ড এডোরা হসপিটালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী।

দিলদার হোসেন সেলিম দীর্ঘদিন ধরে প্যারালাইসিস-সহ নানা রোগে ভুগছিলেন।

সম্প্রতি চিকিৎসা শেষে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন। গতকাল মঙ্গলবার (৪ মে) রাতে শারীরিক অবস্থার অবনতি ঘটলে এবং শ্বাসকষ্ট বেড়ে গেলে তাঁকে সিলেট মাউন্ড এডোরা হসপিটালে ভর্তি করা হয়। সেখানেই তিনি আজ বুধবার রাত পৌনে ১০টার দিকে তার মৃত্যু হয়।

About The Author

Number of Entries : 451

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top