শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
চিরন্তন এর ১৯ তম প্রতিষ্টাবার্ষিকি উপলক্ষে মাস্ক বিতরন Reviewed by Momizat on . চিরন্তন এর ১৯ তম প্রতিষ্টাবার্ষিকি উপলক্ষে মাস্ক বিতরন ডেইলি চিরন্তনঃ করোনা সংক্রমণ থেকে মানুষ যেন নিরাপদ থাকতে পারে সেজন্য সিলেট নগরীর সুরমা মার্কেটে,নাগরি চত্ চিরন্তন এর ১৯ তম প্রতিষ্টাবার্ষিকি উপলক্ষে মাস্ক বিতরন ডেইলি চিরন্তনঃ করোনা সংক্রমণ থেকে মানুষ যেন নিরাপদ থাকতে পারে সেজন্য সিলেট নগরীর সুরমা মার্কেটে,নাগরি চত্ Rating: 0
You Are Here: Home » চিরন্তন সংবাদ » চিরন্তন এর ১৯ তম প্রতিষ্টাবার্ষিকি উপলক্ষে মাস্ক বিতরন

চিরন্তন এর ১৯ তম প্রতিষ্টাবার্ষিকি উপলক্ষে মাস্ক বিতরন

চিরন্তন এর ১৯ তম প্রতিষ্টাবার্ষিকি উপলক্ষে মাস্ক বিতরন

ডেইলি চিরন্তনঃ করোনা সংক্রমণ থেকে মানুষ যেন নিরাপদ থাকতে পারে সেজন্য সিলেট নগরীর সুরমা মার্কেটে,নাগরি চত্বর, সার্কিট হাউজ এর সামন সহ কয়েকটি স্থানে, মাদক যৌতুক বিরোধী ও সাংস্কৃতিক সংগঠন চিরন্তন এর ১৯তম প্রতিষ্টা বার্ষিকি উপলক্ষে মাস্ক বিতরন করাহয়।

এসময় করোনা থেকে বাঁচতে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বক্তব্য রাখেন চিরন্তন এর উপদেষ্টা, এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গির(এপিপি),চিরন্তন এর সভাপতি মোঃ ইকবাল হোসেন আফাজ,সাবেক সাধারন সম্পাদক আব্দুল্লাহ খোকন,সমাজ কর্মি শাকিল আহমদ,চিরন্তনের অর্থ সম্পাদক বিকাশ দাশ,সমাজ কর্মি জাহেদ আহমদ প্রমূখ।

৯মে রবিবার বিকেল ০৩ টা থেকে সিলেট নগরীর সুরমা মার্কেট,নাগরি চত্বর,সার্কিজ হাউজ এর সামন, ঘড়িঘর, সারদা হলের আশপাসে,মাস্ক বিতরণ করা হয়।

About The Author

Number of Entries : 451

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top