বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সিলেটে বোনের লাশ আনতে গিয়ে ট্রাক চাপায় লাশ হলো ভাই Reviewed by Momizat on . সিলেটে বোনের লাশ আনতে গিয়ে ট্রাক চাপায় লাশ হলো ভাই ডেইলি চিরন্তনঃ বোনের লাশ আনতে গিয়ে নিজেই লাশ হলেন এক ভাই। বৃহস্পতিবার ( ২০ মে ) সন্ধ্যা ৭টার দিকে দক্ষিণ সুরম সিলেটে বোনের লাশ আনতে গিয়ে ট্রাক চাপায় লাশ হলো ভাই ডেইলি চিরন্তনঃ বোনের লাশ আনতে গিয়ে নিজেই লাশ হলেন এক ভাই। বৃহস্পতিবার ( ২০ মে ) সন্ধ্যা ৭টার দিকে দক্ষিণ সুরম Rating: 0
You Are Here: Home » জেলার খবর » সিলেটে বোনের লাশ আনতে গিয়ে ট্রাক চাপায় লাশ হলো ভাই

সিলেটে বোনের লাশ আনতে গিয়ে ট্রাক চাপায় লাশ হলো ভাই

সিলেটে বোনের লাশ আনতে গিয়ে ট্রাক চাপায় লাশ হলো ভাই

ডেইলি চিরন্তনঃ বোনের লাশ আনতে গিয়ে নিজেই লাশ হলেন এক ভাই।
বৃহস্পতিবার ( ২০ মে ) সন্ধ্যা ৭টার দিকে দক্ষিণ সুরমার হাজরাই নামক স্থানে এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন বায়েজিদ আহমদ। তিনি দক্ষিণ সুরমার কামালবাজারের পুরাণগাঁও তালুকদার বাড়ির সুনু মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বায়েজিদের চাচাতো বোন সিলেটের রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। তার লাশ আনতে গিয়েছিলেন পরিবারের কয়েকজন সদস্য।

তারা যখন অ্যাম্বুলেন্সে করে লাশ নিয়ে ফিরছিলেন, বায়েজিদ তখন নিজের মোটরসাইকেল নিয়ে তাদের সঙ্গী হয়েছিলেন।

কিন্তু চাচাতো বোনের লাশ নিয়ে আর বাড়ি ফেরা হয়নি তার। পথিমধ্যে দক্ষিণ সুরমার হাজরাই নামক স্থানে হাইওয়ে রোডের পাশের ছোট সড়কে তার মোটরসাইকেলকে চাপা দেয় একটি ট্রাক। মুহুর্তে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। সেই সাথে ছিন্নভিন্ন হয়ে পড়ে বায়েজিদের শরীর। এমনকি ট্রাক ও মোটরসাইকেলে তার মগজ পর্যন্ত লেগে থাকার দৃশ্য দেখেছেন প্রত্যক্ষদর্শীরা।

এ ঘটনায় ক্ষুব্ধ স্থানীয়রা ঘাতক ট্রাক, ড্রাইভার ও চালককে আটক করে দক্ষিণ সুরমা থানা পুলিশের হাতে তুলে দিয়েছেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম। তিনি জানান, তারা একজনকে আটক করে থানায় নিয়েছেন। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

জানা গেছে, নিহত বায়েজিদ আহমদ যুবলীগের রাজনীতির সাথে জড়িত। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এক হৃদয়বিধারক দৃশ্যের অবতারণা হয়। লোকজন কাঁদতে কাঁদতে দায়ী ট্রাকচালকের ফাঁসি দাবি করেন। ট্রাকটি লাফার্জ সিমেন্টের স্থানীয় ডিপোর মালামাল বহন করছিল বলেও জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

About The Author

Number of Entries : 446

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top