শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সিলেট ৩ আসনে ১ থেকে ৭ জুলাই নির্বাচনী প্রচারণা নিষিদ্ধ Reviewed by Momizat on . সিলেট ৩ আসনে ১ থেকে ৭ জুলাই নির্বাচনী প্রচারণা নিষিদ্ধ ডেইলি চিরন্তনঃ আসছে ১ থেকে ৭ জুলাই পর্যন্ত সিলেট-৩ আসনের উপনির্বাচনের সকল ধরণের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণ সিলেট ৩ আসনে ১ থেকে ৭ জুলাই নির্বাচনী প্রচারণা নিষিদ্ধ ডেইলি চিরন্তনঃ আসছে ১ থেকে ৭ জুলাই পর্যন্ত সিলেট-৩ আসনের উপনির্বাচনের সকল ধরণের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণ Rating: 0
You Are Here: Home » জেলার খবর » সিলেট ৩ আসনে ১ থেকে ৭ জুলাই নির্বাচনী প্রচারণা নিষিদ্ধ

সিলেট ৩ আসনে ১ থেকে ৭ জুলাই নির্বাচনী প্রচারণা নিষিদ্ধ

সিলেট ৩ আসনে ১ থেকে ৭ জুলাই নির্বাচনী প্রচারণা নিষিদ্ধ

ডেইলি চিরন্তনঃ আসছে ১ থেকে ৭ জুলাই পর্যন্ত সিলেট-৩ আসনের উপনির্বাচনের সকল ধরণের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা বা নির্বাচনী অনুষ্ঠান আয়োজনের উপর নিষেধাজ্ঞা দিয়েছে নির্বাচন কমিশন।
করোনা সংক্রমণ ঠেকাতে সোমবার (২৮ জুন) থেকে ‘সীমিত’ ও আগামী বৃহস্পতিবার (১ জুলাই) থেকে সারা দেশে ‘কঠোর’ লকডাউন জারি করা হয়েছে। এ সময় জরুরি পরিষেবা ছাড়া সব সরকারি-বেসরকারি অফিস বন্ধ থাকবে।
এরই প্রেক্ষিতে নির্বাচন কমিশন নিষেধাজ্ঞা দিয়েছে বলে জানিয়েছেন সিলেট জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহা. ইসরাইল হোসেন।
তিনি জানান, সোমবার সংশোধিত একটি পরিপত্র আমাদের কাছে এসে পৌঁছেছে। সেই পরিপত্র অনুযায়ী আগামী ১ থেকে ৭ জুলাই পর্যন্ত সিলেট-৩ আসনের উপনির্বাচনের প্রার্থীদের পক্ষে গণজমায়েত করে কোনো ধরনের আনুষ্ঠানিক প্রচারণা চালানো যাবে না।
প্রসঙ্গত, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশ নিয়ে গঠিত সিলেট-৩ আসনের এমপি আওয়ামী লীগ নেতা মাহমুদ উস সামাদ চৌধুরী চলতি বছরের ১১ মার্চ করোনায় সংক্রমিত অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা যান। এরপর ১৫ মার্চ এটি শূন্য ঘোষণা করা হয়।

About The Author

Number of Entries : 446

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top