বুধবার, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে জিলহজ, ১৪৪২ হিজরি, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ
সিলেট ৩ আসনে ১ থেকে ৭ জুলাই নির্বাচনী প্রচারণা নিষিদ্ধ Reviewed by Momizat on . সিলেট ৩ আসনে ১ থেকে ৭ জুলাই নির্বাচনী প্রচারণা নিষিদ্ধ ডেইলি চিরন্তনঃ আসছে ১ থেকে ৭ জুলাই পর্যন্ত সিলেট-৩ আসনের উপনির্বাচনের সকল ধরণের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণ সিলেট ৩ আসনে ১ থেকে ৭ জুলাই নির্বাচনী প্রচারণা নিষিদ্ধ ডেইলি চিরন্তনঃ আসছে ১ থেকে ৭ জুলাই পর্যন্ত সিলেট-৩ আসনের উপনির্বাচনের সকল ধরণের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণ Rating: 0
You Are Here: Home » জেলার খবর » সিলেট ৩ আসনে ১ থেকে ৭ জুলাই নির্বাচনী প্রচারণা নিষিদ্ধ

সিলেট ৩ আসনে ১ থেকে ৭ জুলাই নির্বাচনী প্রচারণা নিষিদ্ধ

সিলেট ৩ আসনে ১ থেকে ৭ জুলাই নির্বাচনী প্রচারণা নিষিদ্ধ

ডেইলি চিরন্তনঃ আসছে ১ থেকে ৭ জুলাই পর্যন্ত সিলেট-৩ আসনের উপনির্বাচনের সকল ধরণের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা বা নির্বাচনী অনুষ্ঠান আয়োজনের উপর নিষেধাজ্ঞা দিয়েছে নির্বাচন কমিশন।
করোনা সংক্রমণ ঠেকাতে সোমবার (২৮ জুন) থেকে ‘সীমিত’ ও আগামী বৃহস্পতিবার (১ জুলাই) থেকে সারা দেশে ‘কঠোর’ লকডাউন জারি করা হয়েছে। এ সময় জরুরি পরিষেবা ছাড়া সব সরকারি-বেসরকারি অফিস বন্ধ থাকবে।
এরই প্রেক্ষিতে নির্বাচন কমিশন নিষেধাজ্ঞা দিয়েছে বলে জানিয়েছেন সিলেট জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহা. ইসরাইল হোসেন।
তিনি জানান, সোমবার সংশোধিত একটি পরিপত্র আমাদের কাছে এসে পৌঁছেছে। সেই পরিপত্র অনুযায়ী আগামী ১ থেকে ৭ জুলাই পর্যন্ত সিলেট-৩ আসনের উপনির্বাচনের প্রার্থীদের পক্ষে গণজমায়েত করে কোনো ধরনের আনুষ্ঠানিক প্রচারণা চালানো যাবে না।
প্রসঙ্গত, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশ নিয়ে গঠিত সিলেট-৩ আসনের এমপি আওয়ামী লীগ নেতা মাহমুদ উস সামাদ চৌধুরী চলতি বছরের ১১ মার্চ করোনায় সংক্রমিত অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মারা যান। এরপর ১৫ মার্চ এটি শূন্য ঘোষণা করা হয়।

এ সংবাদটি এ পর্যন্ত 119 জন পাঠক পড়েছেন

About The Author

Number of Entries : 157

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Shares
Scroll to top