শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
আবৃত্তির রাজকন্যা ঈশিতা দাস অ‌ধিকারী’র অংশগ্রহণে পশ্চিমবঙ্গে কবিতাকুঞ্জ সাহিত্য পরিবারের শারদ শুভেচ্ছা ও প্রাণবন্ত আড্ডা অনুষ্টিত। Reviewed by Momizat on . [caption id="attachment_18271" align="alignleft" width="300"] আবৃত্তির রাজকন্যা ঈশিতা দাস অ‌ধিকারী'র অংশগ্রহণে পশ্চিমবঙ্গে কবিতাকুঞ্জ সাহিত্য পরিবারের শারদ শুভে [caption id="attachment_18271" align="alignleft" width="300"] আবৃত্তির রাজকন্যা ঈশিতা দাস অ‌ধিকারী'র অংশগ্রহণে পশ্চিমবঙ্গে কবিতাকুঞ্জ সাহিত্য পরিবারের শারদ শুভে Rating: 0
You Are Here: Home » Uncategorized » আবৃত্তির রাজকন্যা ঈশিতা দাস অ‌ধিকারী’র অংশগ্রহণে পশ্চিমবঙ্গে কবিতাকুঞ্জ সাহিত্য পরিবারের শারদ শুভেচ্ছা ও প্রাণবন্ত আড্ডা অনুষ্টিত।

আবৃত্তির রাজকন্যা ঈশিতা দাস অ‌ধিকারী’র অংশগ্রহণে পশ্চিমবঙ্গে কবিতাকুঞ্জ সাহিত্য পরিবারের শারদ শুভেচ্ছা ও প্রাণবন্ত আড্ডা অনুষ্টিত।

আবৃত্তির রাজকন্যা ঈশিতা দাস অ‌ধিকারী’র অংশগ্রহণে পশ্চিমবঙ্গে কবিতাকুঞ্জ সাহিত্য পরিবারের শারদ শুভেচ্ছা ও প্রাণবন্ত আড্ডা অনুষ্টিত।

ভারতে অনুষ্টিত হলো কবিতাকুঞ্জ সাহিত্য পরিবার(বাংলাদেশ) পশ্চিমবঙ্গ শাখা কমিটির শারদ শুভেচ্ছা ও সাহিত্য আড্ডা।

২৫/০৯/২১ কবিতাকুঞ্জ সাহিত্য পরিবার পশ্চিমবঙ্গ শাখা কমিটির আয়োজনে ঐতিহ্যবাহী বিপ্লবী নলিনী গুহ সভা ঘর মঞ্চে(কোলকাতা) এ শারদ শুভেচ্ছা ও সাহিত্য আড্ডার সফল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান‌টি আলো‌কিত ক‌রে‌ছেন আবৃ‌ত্তির রাজকন‌্যা ঈ‌শিতা দাস অ‌ধিকারী ।
তার ক‌ন্ঠের আবৃ‌ত্তি দি‌য়ে তিনি মন জয় করেছেন সবার।

ক‌বিতাকুঞ্জ সা‌হিত‌্য প‌রিবার বাংলা‌দেশ ও প‌শ্চিমবঙ্গ শাখা ভারত এর প‌ক্ষ থে‌কে অ‌নেক অ‌নেক ভা‌লোবাসা জ্ঞাপন করেন-সুমন রহমান, প্রতিষ্ঠাতা ও প‌রিচালক ক‌বিতাকুঞ্জ সা‌হিত‌্য প‌রিবার।

About The Author

Number of Entries : 451

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top