শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ২০শে রমজান, ১৪৪৫ হিজরি, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
২৫ বছরে এই প্রথম ধনীদের তালিকায় নাম নেই ট্রাম্পের! Reviewed by Momizat on . ২৫ বছরে এই প্রথম ধনীদের তালিকায় নাম নেই ট্রাম্পের! ডেইলি চিরন্তনঃ মার্কিন সাবেক প্রেসিডেন্ট ধনকুবের ডোনাল্ড ট্রাম্পের নাম ধনীদের তালিকায় নেই। বিগত ২৫ বছরের মধ্য ২৫ বছরে এই প্রথম ধনীদের তালিকায় নাম নেই ট্রাম্পের! ডেইলি চিরন্তনঃ মার্কিন সাবেক প্রেসিডেন্ট ধনকুবের ডোনাল্ড ট্রাম্পের নাম ধনীদের তালিকায় নেই। বিগত ২৫ বছরের মধ্য Rating: 0
You Are Here: Home » আন্তর্জাতিক » ২৫ বছরে এই প্রথম ধনীদের তালিকায় নাম নেই ট্রাম্পের!

২৫ বছরে এই প্রথম ধনীদের তালিকায় নাম নেই ট্রাম্পের!

২৫ বছরে এই প্রথম ধনীদের তালিকায় নাম নেই ট্রাম্পের!

ডেইলি চিরন্তনঃ মার্কিন সাবেক প্রেসিডেন্ট ধনকুবের ডোনাল্ড ট্রাম্পের নাম ধনীদের তালিকায় নেই। বিগত ২৫ বছরের মধ্যে এই প্রথমবারের মতো ফোর্বসের ৪০০ ধনী আমেরিকানের তালিকা থেকে বাদ পড়েছেন ডোনাল্ড ট্রাম্প। গতকাল মঙ্গলবার এ তথ্য প্রকাশিত হয়েছে বলে জানানো হয়েছে।

১৯৯৭-১৬ সাল পর্যন্ত মার্কিন ফোর্বস ম্যাগাজিনের করা ধনীদের তালিকার ওপরের দিকেই ছিল ট্রাম্পের নাম। কিন্তু এবার নাম না থাকার পেছনে অন্যতম কারণ করোনাভাইরাস মহামারী। ট্রাম্প আনুমানিক ২.৫ বিলিয়ন ডলারের মালিক, যা এই বছর ফোর্বস এর সেরা ৪০০ তালিকায় থাকার জন্য ৪০০ মিলিয়ন ডলার কম।
মার্কিন এ আবাসন ব্যবসায়ী গত বছর ম্যাগাজিনে শীর্ষ ধনীদের তালিকায় ৩৩৯ নাম্বারে ছিলেন। কিন্তু করোনার কারণে ট্রাম্পের আবাসন ব্যবসায় ধস নামায় প্রায় ৬০ কোটি ডলারের লোকসান হয় তার। এ কারণেই ধনীদের ক্লাবে এবার স্থান হয়নি সাবেক এই মার্কিন প্রেসিডেন্টের। ট্রাম্পের আধিপত্য মূলত তার রিয়েল এস্টেট সাম্রাজ্যে। তবে মহামারী চলাকালীন এ খাতে ধস নেমেছে।

সূত্র: ফোবস ম্যাগাজিন।

About The Author

Number of Entries : 446

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top