শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
কোনো ধর্মীয় সম্প্রদায়ের ওপর হামলা বরদাস্ত করা হবে না: কাদের Reviewed by Momizat on . কোনো ধর্মীয় সম্প্রদায়ের ওপর হামলা বরদাস্ত করা হবে না: কাদের ডেইলি চিরন্তনঃ চট্টগ্রাম, নোয়াখালীসহ দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের মন্দির, বাড়িঘর ও ব্যবসা কোনো ধর্মীয় সম্প্রদায়ের ওপর হামলা বরদাস্ত করা হবে না: কাদের ডেইলি চিরন্তনঃ চট্টগ্রাম, নোয়াখালীসহ দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের মন্দির, বাড়িঘর ও ব্যবসা Rating: 0
You Are Here: Home » জাতীয় » কোনো ধর্মীয় সম্প্রদায়ের ওপর হামলা বরদাস্ত করা হবে না: কাদের

কোনো ধর্মীয় সম্প্রদায়ের ওপর হামলা বরদাস্ত করা হবে না: কাদের

কোনো ধর্মীয় সম্প্রদায়ের ওপর হামলা বরদাস্ত করা হবে না: কাদের

ডেইলি চিরন্তনঃ চট্টগ্রাম, নোয়াখালীসহ দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের মন্দির, বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার এক বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশের হিন্দু ধর্মাবলম্বীরা যখন তাদের সর্বোচ্চ ধর্মীয় উৎসব দুর্গাপূজা উদযাপন করছে তখন এ দেশের চিহ্নিত সাম্প্রদায়িক গোষ্ঠী সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি ও মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

‘বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এ দেশে কোনো ধর্মীয় সম্প্রদায়ের ওপর যেকোনো প্রকার হামলা বরদাস্ত করা হবে না।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যেকোনো মূল্যে অসাম্প্রদায়িক নীতির সুরক্ষা দিতে বদ্ধপরিকর বলে জানান ওবায়দুল কাদের।

বিবৃতিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ সব ধর্মান্ধ, সাম্প্রদায়িক ও জঙ্গিবাদী শক্তির পৃষ্ঠপোষক বিএনপি-জামায়াত অশুভ জোটকে প্রতিরোধ করার জন্য দেশের মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল সব মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

About The Author

Number of Entries : 452

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top