মঙ্গলবার, ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ৯ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
কলকাতায় ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো’ বাজতেই কেঁদে উঠলেন মিথিলা Reviewed by Momizat on . কলকাতায় ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো’ বাজতেই কেঁদে উঠলেন মিথিলা ডেইলি চিরন্তনঃ অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা কাজ করছেন ‘মন্টু পাইলট’ ওয়েব সিরিজে। কলকাতাভিত্তিক এই কলকাতায় ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো’ বাজতেই কেঁদে উঠলেন মিথিলা ডেইলি চিরন্তনঃ অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা কাজ করছেন ‘মন্টু পাইলট’ ওয়েব সিরিজে। কলকাতাভিত্তিক এই Rating: 0
You Are Here: Home » ফিচার » কলকাতায় ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো’ বাজতেই কেঁদে উঠলেন মিথিলা

কলকাতায় ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো’ বাজতেই কেঁদে উঠলেন মিথিলা

কলকাতায় ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো’ বাজতেই কেঁদে উঠলেন মিথিলা

ডেইলি চিরন্তনঃ অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা কাজ করছেন ‘মন্টু পাইলট’ ওয়েব সিরিজে। কলকাতাভিত্তিক এই সিরিজটির শুটিংয়ে যোগ দিতে বর্তমানে ভারতে আছেন অভিনেত্রী। সেখানেই এবার ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন মিথিলা।

শুটিং শেষে ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ গানটি বাজিয়ে ভাষা শহীদদের স্মরণ করেছেন তিনি। গানটি শুনতে শুনতে অঝোরে কাঁদতে দেখা গেল তাকে।

মিথিলার কান্নার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় সবার সঙ্গে শেয়ার করে নিয়েছেন কলকাতার অভিনেতা সৌরভ দাস। তার ফেসবুকে করা পোস্টের নিচে অনেকেই ভিডিওটি দেখে ইতিবাচক মন্তব্য করেছেন। অনেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বাংলা ভাষার জন্য গর্ব প্রকাশ করেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, ওয়েব সিরিজটির শুটিং শেষে মিথিলাসহ সেটের সবাই গোল হয়ে দাঁড়িয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাচ্ছেন। পাশেই বাজতে শুরু করে ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি…’। গানটি বাজানোর কিছুক্ষণের মধ্যে মিথিলা আবেগী হয়ে অঝোরে কাঁদতে শুরু করেন। এরপর তাকে বুকে টেনে নিয়ে সহশিল্পীরা সান্ত্বনা দিতে থাকেন।
ভিডিওটির ক্যাপশনে সৌরভ লেখেন, ‘যে ভাষায় মাকে ডাকি। যে সুরে গাই গান। সারারাত শুটিংয়ের শেষে আজ ভারত লক্ষ্মী স্টুডিওতে একুশের ভোর। ‘মন্টু পাইলট’র টিমের পক্ষ থেকে রইলো শ্রদ্ধা ও ভালোবাসা। অমর একুশ, ভাষা দিবস।’

মিথিলা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও ভিডিওটি শেয়ার করেছেন। তিনি লেখেন, ‘একুশের ভোরে মাতৃভাষার প্রতি, ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন।’

গত ২৭ জানুয়ারি কলকাতার কালিঘাট থেকে শুরু হয়েছে ‘মন্টু পাইলট’ সিরিজটির শুটিং। কলকাতার জনপ্রিয় ওয়েব সিরিজটির দ্বিতীয় সিজনে অভিনয় করছেন মিথিলা। এটি নির্মাণ করছেন দেবালয় ভট্টাচার্য।

এ সংবাদটি এ পর্যন্ত 165 জন পাঠক পড়েছেন

About The Author

Number of Entries : 361

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Shares
Scroll to top