শনিবার, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ , ২৮শে শাওয়াল, ১৪৪৩ হিজরি, ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
রমজানে ৩০হাজার  রোজাদারকে ইফতার প্রদান করবে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট Reviewed by Momizat on . রমজানে ৩০হাজার  রোজাদারকে ইফতার প্রদান করবে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট ডেইলি চিরন্তনঃ জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে সিলেট নগরীর বিভিন্ন স্থানে, দক্ষিণ সুরমা রমজানে ৩০হাজার  রোজাদারকে ইফতার প্রদান করবে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট ডেইলি চিরন্তনঃ জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে সিলেট নগরীর বিভিন্ন স্থানে, দক্ষিণ সুরমা Rating: 0
You Are Here: Home » জেলার খবর » রমজানে ৩০হাজার  রোজাদারকে ইফতার প্রদান করবে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট

রমজানে ৩০হাজার  রোজাদারকে ইফতার প্রদান করবে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট

রমজানে ৩০হাজার  রোজাদারকে ইফতার প্রদান করবে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট

ডেইলি চিরন্তনঃ জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে সিলেট নগরীর বিভিন্ন স্থানে, দক্ষিণ সুরমা উপজেলার প্রত্যেকটি ইউনিয়নসহ, ফেঞ্চুগঞ্জ উপজেলার কয়েকটি ইউনিয়নে ইফতার বিতরণের লক্ষে গতকাল ২৯শে মার্চ ২০২২ইং, মঙ্গলবার সন্ধ্যায় মোগলাবাজার একটি রেস্টুরেন্টে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস-প্রেসিডেন্ট এনামুল কবির এর সভাপতিত্বে ও ট্রাস্টের নির্বাহী পরিচালক শাহীন আহমদের পরিচালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন ট্রাস্টের উপদেষ্টা সাবেক মেম্বার সানাওর আলী সোনা মিয়া, বিশিষ্ট শিক্ষানুরাগী দিলোয়ার হোসাইন, বিশিষ্ট মুরব্বি নামর আলী, ট্রাস্টের নির্বাহী সদস্য সাংবাদিক জাহাঙ্গীর আলম মুসিক, অধ্যাপক মুহিবুর রহমান, ক্রীড়াবিদ হারুনুর রশিদ হিরন, যুবনেতা ময়নুল ইসলাম মনজুর, ব্যবসায়ী মুজিবুর রহমান জামাল ও সমাজকর্মী শাহাব উদ্দিন শিহাব।

“জয়তুন ওয়েলেফেয়ার ট্রাস্ট” ২০০১ সাল থেকে যেভাবে মানবতার কল্যানে যেভাবে নিবেদিতভাবে কাজ করে আসছে ঠিক একইভাবে আগামী পবিত্র মাহে রমজান মাসে প্রতিদিন ১ হাজার করে ৩০দিনে ৩০ হাজার জনগণের মধ্যে ইফতার বিতরণ করা হবে।

আগামী ৩ এপ্রিল ২০২২ইং, রবিবার (প্রথম রমজান) বেলা ২.০০ ঘটিকায় সিলেট নগরীর রায়নগর মিতালী ১০৯ নাম্বার বাসার সামনে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের চেয়ারপার্সন লন্ডন প্রবাসী মহীয়সী নারী বিশিষ্ট সমাজসেবী রোটাঃ রাবেয়া তাহেরা মজিদ। ২য় রমজান থেকে পর্যায়ক্রমে বিভিন্ন স্থানে ইফতার বিতরণ করা হইবে।

উক্ত মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য অনুরোধ জানিয়েছেন ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক লন্ডন প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা সমাজসেবী আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া।

এ সংবাদটি এ পর্যন্ত 47 জন পাঠক পড়েছেন

About The Author

Number of Entries : 307

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Shares
Scroll to top