সোমবার, ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ২৯শে জিলকদ, ১৪৪৩ হিজরি, ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ
চিন্তা নেই, দেশে খাদ্যের হাহাকার হবে না : খাদ্যমন্ত্রী Reviewed by Momizat on . চিন্তা নেই, দেশে খাদ্যের হাহাকার হবে না : খাদ্যমন্ত্রী ডেইলি চিরন্তনঃ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন গণতন্ত্রের ভিত শক্তিশালী করেছে উল্লেখ করে খাদ্যমন্ত্রী সাধ চিন্তা নেই, দেশে খাদ্যের হাহাকার হবে না : খাদ্যমন্ত্রী ডেইলি চিরন্তনঃ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন গণতন্ত্রের ভিত শক্তিশালী করেছে উল্লেখ করে খাদ্যমন্ত্রী সাধ Rating: 0
You Are Here: Home » জাতীয় » চিন্তা নেই, দেশে খাদ্যের হাহাকার হবে না : খাদ্যমন্ত্রী

চিন্তা নেই, দেশে খাদ্যের হাহাকার হবে না : খাদ্যমন্ত্রী

চিন্তা নেই, দেশে খাদ্যের হাহাকার হবে না : খাদ্যমন্ত্রী

ডেইলি চিরন্তনঃ শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন গণতন্ত্রের ভিত শক্তিশালী করেছে উল্লেখ করে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, এ দেশের সবাই বঙ্গবন্ধুকন্যার উন্নয়নের সুবিধাভোগী। শেখ হাসিনা ও তাঁর সুযোগ্য পুত্র ডিজিটাল বাংলাদেশ গড়েছেন। সেই ডিজিটাল প্রযুক্তির সুযোগ নিয়ে বিএনপি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, জনগণকে বিভ্রান্ত করছে।

সোমবার জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন : মুক্তির অভিযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক এক আলোচনাসভায় বিশেষ অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।
আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপকমিটি এ আলোচনাসভার আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

খাদ্যমন্ত্রী বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। বাংলাদেশে খাদ্যের সংকট হবে না। চিন্তার কারণ নেই। গমের জাহাজ প্রতিনিয়ত আসছে। আমাদের প্রতিবেশী দেশ থেকে গম দেওয়ার কমিটমেন্ট রয়েছে এবং সে অনুযায়ী গম আনার প্রক্রিয়া চলমান রয়েছে।’

মন্ত্রী বলেন, সারা বিশ্বে যখন খাদ্যের দাম বাড়ে তখন এখানেও (বাংলাদেশে) খাদ্যের দাম বাড়তে পারে। তবে বাংলাদেশে খাদ্যের অভাব হবে না, হাহাকার হবে না। দেশে প্রচুর খাদ্য মজুদ আছে। সামনে আউশ চাষাবাদ হবে, আশা করা যায় উৎপাদনও ভালো হবে। এ সময় জনগণ যাতে বিভ্রান্ত না হয় সে বিষয়ে মিডিয়াকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান জানান তিনি।
বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্যসচিব হাবিবুর রহমান সিরাজ ও জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. মশিউর রহমান অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন। অন্যদের মধ্যে সংসদ সদস্য শামসুন নাহার, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, স্থপতি নিখিল চন্দ্র গুহ ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন বক্তব্য দেন।

এ সংবাদটি এ পর্যন্ত 20 জন পাঠক পড়েছেন

About The Author

Number of Entries : 329

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Shares
Scroll to top