শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা: কাদের Reviewed by Momizat on . পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা: কাদের ডেইলি চিরন্তনঃ পদ্মা সেতু হওয়ায় বিএনপি ও তার দোসরদের বুকে বড় জ্বালা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা: কাদের ডেইলি চিরন্তনঃ পদ্মা সেতু হওয়ায় বিএনপি ও তার দোসরদের বুকে বড় জ্বালা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক Rating: 0
You Are Here: Home » ফিচার » পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা: কাদের

পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা: কাদের

পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা: কাদের

ডেইলি চিরন্তনঃ পদ্মা সেতু হওয়ায় বিএনপি ও তার দোসরদের বুকে বড় জ্বালা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, পদ্মা সেতু হয়ে গেছে, এখন শুধু উদ্বোধনের অপেক্ষা। দেশের মানুষ যখন খুশি তখন বিএনপি ও তার দোসরদের বুকে বড় জ্বালা।
আজ বুধবার (২৫ মে) সকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ মন্তব্য করেন সেতুমন্ত্রী। ঢাকায় তার সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হন তিনি।
আগামী ২৩ জুন আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চট্টগ্রামসহ সারাদেশের নেতাকর্মীদের এখন থেকেই প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, পদ্মার দু-পাড়সহ সারাদেশের জনগণের মধ্যে আজ আনন্দের ফোয়ারা বিরাজ করছে, বিরাজ করছে সাজ সাজ রব।
বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেছিলেন পদ্মা সেতু হবে না, এ সরকার কখনো তা করতে পারবে না -এমন প্রসঙ্গ টেনে সেতুমন্ত্রী বলেন, পদ্মা সেতু হয়ে গেছে, এখন শুধু উদ্বোধনের অপেক্ষা, তাই বিএনপি ও তাদের দোসরদের বুকে বড় জ্বালা।
আগামী জাতীয় নির্বাচনে বিএনপি দেশের জনগণকে কী দেখাবে? কী উন্নয়ন দেখাবে? আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ বিষয়ে বলেন, তাদের দেখানোর কিছু নেই। হাওয়া ভবনের দুর্নীতি, তারেক রহমানের দুর্নীতি আর তাদের নেত্রীর এতিমের টাকা আত্মসাতের দুর্নীতি ছাড়া জনগণকে দেখানোর মতো বিএনপির কিছু নেই বলে মনে করেন ওবায়দুল কাদের।

About The Author

Number of Entries : 451

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top