মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
দেশের সকল বিশ্ববিদ্যালয়ে ‘র‌্যাগ ডে’ বন্ধের নির্দেশ Reviewed by Momizat on . দেশের সকল বিশ্ববিদ্যালয়ে ‘র‌্যাগ ডে’ বন্ধের নির্দেশ ডেইলি চিরন্তনঃ দেশের সব সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ‘র‌্যাগ ডে’ উদযাপন বন্ধের নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্য দেশের সকল বিশ্ববিদ্যালয়ে ‘র‌্যাগ ডে’ বন্ধের নির্দেশ ডেইলি চিরন্তনঃ দেশের সব সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ‘র‌্যাগ ডে’ উদযাপন বন্ধের নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্য Rating: 0
You Are Here: Home » আইন আদালত » দেশের সকল বিশ্ববিদ্যালয়ে ‘র‌্যাগ ডে’ বন্ধের নির্দেশ

দেশের সকল বিশ্ববিদ্যালয়ে ‘র‌্যাগ ডে’ বন্ধের নির্দেশ

দেশের সকল বিশ্ববিদ্যালয়ে ‘র‌্যাগ ডে’ বন্ধের নির্দেশ

ডেইলি চিরন্তনঃ দেশের সব সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ‘র‌্যাগ ডে’ উদযাপন বন্ধের নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)।

সোমবার (৪ জুলাই) রাতে ইউজিসি সদস্য অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ এ তথ্য জানান।
তিনি বলেন, হাইকোর্টের একটি রায়ের আলোকে বিশ্ববিদ্যালয়গুলোকে র‌্যাগ ডে উদযাপন বন্ধের নির্দেশনা দেওয়া হয়েছে।

এদিকে সোমবার রাতে ইউজিসির বেসরকারি শাখার পরিচালক ওমর ফারুকের সই করা অফিস আদেশে বেসরকারি বিশ্ববিদ্যালয়ে র‌্যাগ ডে উদযাপন বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।
এতে বলা হয়, সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের রিট পিটিশন নং-৪৫১৫/২০২২ এর একটি আদেশে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে র‌্যাগ ডে উদযাপনের নামে সব ধরনের অশ্লীলতা, নগ্নতা, ডিজে পার্টি, অশোভন আচরণ, নিষ্ঠুর ও নিষিদ্ধ কর্মকাণ্ড এবং বুলিং অবিলম্বে বন্ধ করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।

আদেশে আরও বলা হয়, হাইকোর্ট ডিভিশনের উল্লিখিত নির্দেশনা মোতাবেক সব বেসরকারি বিশ্ববিদ্যালয়ে উক্তরূপ কর্মকাণ্ড অবিলম্বে বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করা হলো।

About The Author

Number of Entries : 453

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top