সোমবার, ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ , ৯ই রজব, ১৪৪৪ হিজরি, ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সিলেট বিভাগীয় কমিটির নারী সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত Reviewed by Momizat on . সিলেট বিভাগীয় কমিটির নারী সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ডেইলি চিরন্তনঃ সমাজের সর্বক্ষেত্রে নারীর অধিকার নিশ্চিত করতে পারলে নারী নির্যাতন প্রতিরোধ করা স সিলেট বিভাগীয় কমিটির নারী সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ডেইলি চিরন্তনঃ সমাজের সর্বক্ষেত্রে নারীর অধিকার নিশ্চিত করতে পারলে নারী নির্যাতন প্রতিরোধ করা স Rating: 0
You Are Here: Home » জাতীয় » সিলেট বিভাগীয় কমিটির নারী সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিলেট বিভাগীয় কমিটির নারী সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিলেট বিভাগীয় কমিটির নারী সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ডেইলি চিরন্তনঃ সমাজের সর্বক্ষেত্রে নারীর অধিকার নিশ্চিত করতে পারলে নারী নির্যাতন প্রতিরোধ করা সম্ভব। এজন্য অগ্রনী ভুমিকা রাখতে সমাজ সচেতন নারীদের। বিশেষ করে নারী সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে পিছিয়ে পড়া নারীদের অধিকার সর্ম্পকে সচেতন করতে পারেন।

(০৩ ডিসেম্বর) শনিবার সকাল ১১ টা থেকে শুরু করে সারাদিনব্যাপী নগরীর বন্দরবাজারস্থ একটি অভিজাত হোটেলে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে আয়োজিত কর্মশালা ও মতবিনিময় সভায় বক্তারা এসব কথা বলেন।

বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্র সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে ও ইউএনএফপিএ এবং সিআইআরএফ এর সহযোগিতায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্র সিলেট বিভাগীয় কমিটির সভাপতি বিলকিস আক্তার সুমি, এবং সাবলম্বী উন্নয়ন সমিতির জিবিভিআইই প্রোজেক্ট মনিটরিং এন্ড লার্নিং অফিসার সাবিনা ইয়াছমিনের পরিচালনায় উপস্থিত ছিলেন- জিবিভিআইই প্রোজেক্ট সাবলম্বী উন্নয়ন সমিতির কেস ম্যানেজমেন্ট সুপারভাইজার নাসিমা বেগম, বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্র সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মনিকা ইসলাম, টেমস সুরমা ইডিটর সুমা জায়গীরদার, দৈনিক সুদিন এর সহ-সম্পাদক ফাতেমা সুলতানা অন্না।দৈনিক জৈন্তাবার্তার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি জাকিয়া সুলতানা মনি, সিলেট এক্সপ্রেস ডটকম এর স্টাফ রিপোর্টার তাসলিমা খানম বিথি, বাংলা চোখের তানিয়া ইসলাম, দৈনিক সিলেটের দিনরাত এর স্টাফ রিপোর্টার ফাহিমা বেগম, হাবিবা আক্তার, দৈনিক একাত্তরের কথা পত্রিকার স্টাফ রিপোর্টার ময়না আক্তার, ভাটির কণ্ঠের প্রতিনিধি, মাসুমা আক্তার, ফাবিলা শাহ ফরিদী, মাসুদা সিদ্দিকী রুহি প্রমুখ

এসময়ে প্রধান আলোচকের বক্তব্য রাখেন দৈনিক কালবেলা প্রত্রিকার ব্যুরো প্রধান ও বালাগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদী।
আলোচকের বক্তব্য রাখেন- দৈনিক মানবজমিন ও একুশে টিভির সিলেট ব্যুরো প্রধান ওয়েছ খছরু। এসময় আলোচকগন বলেন, সঙ্কটকালীন ও দূর্যোগকালীন সময়ে একজন নারী সাংবাদিকদের কত প্রয়োজন। এবং সাংবাদিকতার মূল হচ্ছে ভয়কে দূর করতে হবে। নিজেই নিজের প্রতিবন্ধকতা দূর করে দক্ষতা ও বিচক্ষণতার পরিচয় দিয়ে সমাজে উঠে দাঁড়াতে হবে।
এসময়ে উপস্থিত নারী সাংবাদিকগন তাদের কাজের ক্ষেত্রে কি কি বাঁধা ও অন্তরায় সবাই তাদের নিজেস্ব মতামত প্রকাশ করেন।

এ সংবাদটি এ পর্যন্ত 45 জন পাঠক পড়েছেন

About The Author

Number of Entries : 379

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Shares
Scroll to top