শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ২০শে রমজান, ১৪৪৫ হিজরি, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
নারী নেতৃত্ব বিকাশে গুরুত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী Reviewed by Momizat on . নারী নেতৃত্ব বিকাশে গুরুত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী ডেইলি চিরন্তনঃ মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী শিক্ষা বিস্তার নারী নেতৃত্ব বিকাশে গুরুত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী ডেইলি চিরন্তনঃ মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী শিক্ষা বিস্তার Rating: 0
You Are Here: Home » জাতীয় » নারী নেতৃত্ব বিকাশে গুরুত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী

নারী নেতৃত্ব বিকাশে গুরুত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী

নারী নেতৃত্ব বিকাশে গুরুত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী

ডেইলি চিরন্তনঃ মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী শিক্ষা বিস্তার ও তাদের নেতৃত্ব বিকাশে সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছেন। মেয়েরা যাতে সাবলম্বী হতে পারে তার জন্য বর্তমান সরকার নানামুখী কর্মসূচি বাস্তবায়ন করছে।

শনিবার দুপুরে পিরোজপুরের স্বরূপকাঠি ফজিলা রহমান মহিলা কলেজে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমাদের এ কোমলমতি মেয়েরা আগামী দিনে জাতির নেতৃত্ব দেবে। স্বপ্ন নিয়ে শিক্ষার্থীদের জাতি গঠনে এগিয়ে যেতে হবে। সমাজে প্রতিষ্ঠিত হতে হলে তোমাদের স্বপ্ন থাকতে হবে। সেই স্বপ্ন বাস্তবায়নে কঠোর পরিশ্রম করে সমাজে প্রতিষ্ঠা লাভ করতে হবে।

সততা ও নৈতিকতার শিক্ষায় সুশিক্ষিত করে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে বলে শিক্ষকদের প্রতি আহ্বান জানান তিনি। তারা যেন মাদকাসক্ত ও বিপথে যেতে না পারে সে দিকে শিক্ষক ও অভিভাবকদের লক্ষ্য রাখার গুরুত্বারোপ করেন মন্ত্রী।

রেজাউল করিম আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার শিক্ষাখাতকে অধিকতর গুরুত্ব দিয়ে দেশের সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থীদের সুন্দর ও মনোরম পরিবেশে পাঠদানে একাডেমিক ভবন নির্মাণ করে দিচ্ছে।

কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি এজেডএম মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম মুইদুল ইসলাম।

এছাড়া বক্তব্য রাখেন ইউএনও মো. মাহাবুব উল্লাহ মজুমদার, পরিচালনা পর্ষদের সদস্য অ্যাডভোকেট রুহুল আমিন, প্রভাষক একেএম আমিনুল হক, শিক্ষার্থী নাফিজা নুর, মৌনতা প্রমুখ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ছাত্রীরা অংশ নেন।

About The Author

Number of Entries : 446

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top