শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বিনোদন সিলেটে শুরু হচ্ছে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘মেঘমাল্লার’র প্রদর্শনী Reviewed by Momizat on . মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘মেঘমাল্লার’র প্রদর্শনী শুরু হচ্ছে সিলেটে। আগামী ২০, ২১ ও ২৩ জানুয়ারী নগরীর শিল্পকলা একাডেমী মিলনায়তন এবং ২২ জানুয়ারী সিলেট মেট্রোপ মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘মেঘমাল্লার’র প্রদর্শনী শুরু হচ্ছে সিলেটে। আগামী ২০, ২১ ও ২৩ জানুয়ারী নগরীর শিল্পকলা একাডেমী মিলনায়তন এবং ২২ জানুয়ারী সিলেট মেট্রোপ Rating: 0
You Are Here: Home » জেলার খবর » বিনোদন সিলেটে শুরু হচ্ছে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘মেঘমাল্লার’র প্রদর্শনী

বিনোদন সিলেটে শুরু হচ্ছে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘মেঘমাল্লার’র প্রদর্শনী

w মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘মেঘমাল্লার’র প্রদর্শনী শুরু হচ্ছে সিলেটে। আগামী ২০, ২১ ও ২৩ জানুয়ারী নগরীর শিল্পকলা একাডেমী মিলনায়তন এবং ২২ জানুয়ারী সিলেট মেট্রোপলিটন ইউনিভার্র্র্সিটি মিলনায়তনে বিকেল ৩টা, ৫টা ও ৭ টায় চলচ্চিত্রটি প্রদর্শিত হবে। বাংলাদেশ সরকার ও বেঙ্গল ক্রিয়েশনস্ প্রযোজিত আখতারুজ্জামান ইলিয়াসের রেইনকোট গল্প অবলম্বনে জাহিদুর রহিম অজ্ঞন পরিচালিত চলচ্চিত্র হচ্ছে মেঘমল্লার। এই বিশেষ প্রদর্শনী উপলক্ষ্যে, চলচ্চিত্রটির পরিচালক ও প্রযোজকবৃন্দ এর উদ্বোধনী প্রদর্শনীতে শিল্পকলা একাডেমী মিলনায়তনে আগামী ২০ জানুয়ারী তথা আগামীকাল মঙ্গলবার বিকেল ৩টায় উপস্থিত থাকবেন।

এদিকে, মঙ্গলবার সকাল ১১টায় জিন্দাবাজরস্থ নজরুল একাডেমি মিলনায়তনে চলিচ্চত্রটির প্রদর্শনী উপলক্ষ্যে সুধীজন ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

About The Author

Number of Entries : 371

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top