মঙ্গলবার, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ , ১০ই রজব, ১৪৪৪ হিজরি, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সিলেট আইনজীবী সমিতির সভাপতি অশোক পুরকায়স্থ, সম্পাদক চৌধুরী সুহেল Reviewed by Momizat on . সিলেট আইনজীবী সমিতির সভাপতি অশোক পুরকায়স্থ, সম্পাদক চৌধুরী সুহেল ডেইলি চিরন্তনঃ সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে অশোক পুরকায়স্থ ও সাধারণ সম্পাদ সিলেট আইনজীবী সমিতির সভাপতি অশোক পুরকায়স্থ, সম্পাদক চৌধুরী সুহেল ডেইলি চিরন্তনঃ সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে অশোক পুরকায়স্থ ও সাধারণ সম্পাদ Rating: 0
You Are Here: Home » আইন আদালত » সিলেট আইনজীবী সমিতির সভাপতি অশোক পুরকায়স্থ, সম্পাদক চৌধুরী সুহেল

সিলেট আইনজীবী সমিতির সভাপতি অশোক পুরকায়স্থ, সম্পাদক চৌধুরী সুহেল

সিলেট আইনজীবী সমিতির সভাপতি অশোক পুরকায়স্থ, সম্পাদক চৌধুরী সুহেল

ডেইলি চিরন্তনঃ সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে অশোক পুরকায়স্থ ও সাধারণ সম্পাদক পদে গোলাম এহিয়া চৌধুরী সুহেল বিজয়ী হয়েছেন।

রাতভর ভোটগণনা শেষে শুক্রবার ভোর এ ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আক্তার উদ্দিন আহমদ। এরআগে বৃহস্পতিবার দিনভর জেলা আইনজীবী সমিতির নির্বচন অনুষ্ঠিত হয়।

এবারের নির্বাচনে মোট এক হাজার ৭৩৩ ভোটারের বিপরীতে ২৪টি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৪৮ প্রার্থী।

শুক্রবার ভোর ৫টায় ঘোষিত ফলাফলে সভাপতি পদে অশোক পুরকায়স্থ ৬২৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. সামছুল হক পেয়েছেন ৫৭৫ ভোট। সভাপতি পদে অপর প্রার্থী সরোয়ার আহমদ চৌধুরী আবদাল ২২৩ ভোট পেয়েছেন।

সহ-সভাপতি ১ পদে কামাল হোসেন ৭১৫ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রার্থী  ওলিউল্লা মারুফ পেয়েছেন ৬৬৪ ভোট। সহ-সভাপতি ২ পদে বিজয়ী আব্দুর রহিম পেয়েছেন ৬২৯ ভোট। এই পদে  মো আব্দুল হান্নান ১৬৯ ও নূরুল আমিন ৪৮০ ভোট পান।

সাধারণ সম্পাদক গোলাম এহিয়া চৌধুরী সুহেল ৯১৫ ভোট পেয়ে বিজয়ী হন। এই পদের অপর তিন প্রার্থী জুবায়ের বখত  ২৭৯, মোস্তফা দিলোয়ার ১২৪ ও মহসিন আহমদ ৮৫ ভোট পান।

যুগ্ম সম্পাদক ১ পদে সলমান উদ্দিন ৭১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এই পদে মো তাজ রিহান ১৩২ ও সালেহ আহমদ ৫৫৮ ভোট পান।

যুগ্ম সম্পাদক-২ পদে ৬২৩ ভোট পেয়ে বিজয়ী হন সাইফুর রহমান। এই পদে মাসুম আহমদ ২৩৯ ও দেলোয়ার হোসেন ৫০৮ ভোট পান।

এছাড়া সমাজ বিষয়ক সম্পাদক পদে মো, মতিউর রহমান, লাইব্রেরী সম্পাদক পদে রঞ্জু দেবনাথ, প্রধান নির্বাচন কমিশনার পদে মো. আব্দুর রহমান চৌধুরী, সহ-সম্পাদকের ৩টি পদে এ এইচ এম ওয়াসিম, নাদিম রহমান ও তোফায়েল আহমদ বিজয়ী হয়েছেন।

কোন প্রার্থী না থাকায় সহ সমাজ বিযয়ক সম্পাদক পদে মো. তানভির আহমেদ, সহকারী নির্বাচন কমিশনারের ২টি পদে মো. আল আসলাম মুমিন ও সজল চন্দ্র পাল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যের ১১টি পদে মো. আখতার বক্স (জাহাঙ্গীর), মো. আখতার হোসেন খান , আবু মোহাম্মদ আসাদ, মো. আব্দুল ওদুদ, আব্দুল মান্নান চৌধুরী, মো. আব্দুল মালিক, আশিক উদ্দিন আশুক, এমাদ উদ্দিন, জ্যোতির্ময় পুরকায়স্থ (কাঞ্চন), নোমান মাহমুদ ও রাজ উদ্দিন বিজয়ী হয়েছেন।

এ সংবাদটি এ পর্যন্ত 18 জন পাঠক পড়েছেন

About The Author

Number of Entries : 379

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Shares
Scroll to top