বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :::
ডেইলি চিরন্তন অনলাইন নিউজ পোর্টালের জন্য সিলেটসহ দেশ বিদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা ইমেইলে যোগাযোগ করুন
শিরোনাম ::
শনিবার মাধ্যমিক, রবিবার খুলছে প্রাথমিক বিদ্যালয় চীন থেকে থ্রেডস ও হোয়াটসঅ্যাপ সরাল অ্যাপল সাবমেরিন বিধ্বংসী ‘স্মার্ট’ ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল ভারত মিল্টন সমাদ্দার গ্রেপ্তার খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করতে শিক্ষামন্ত্রীর সুপারিশ সিলেটে সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে যুবকের মৃত্যু প্রগতি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জীবন কৃষ্ণ দক্ষিন সুরমায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত বিশ্বকাপের আগে ভারতের মুখোমুখি বাংলাদেশ নিজের ঘর দিয়েই গণতন্ত্রের মূল্যায়ন হয়, বিদেশ দিয়ে নয়: যুক্তরাষ্ট্রকে ভারত ফেসবুক অ্যাকাউন্ট নিরাপদ রাখার ৫ উপায় ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করছে বিএনপি: ওবায়দুল কাদের তীব্র গরমে হাসপাতালে বাড়ছে শিশু রোগীর চাপ তীব্র গরমেও ফাটতে পারে ঠোঁট তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা দেশ ও জনগণের উন্নয়নে কাজ করুন: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম যুক্তরাজ্য প্রতিনিধি “শাহ মিনহাজ রহমান” স্বদেশ আগমন উপলক্ষে সংবর্ধনা। জীবনে কী বেশি গুরুত্বপূর্ণ, জানালেন সানিয়া মির্জা যারা মনোনয়ন প্রত্যাহার করেনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা: ওবায়দুল কাদের অটোগ্রাফ’ দিয়ে প্রতারণার ফাঁদে পড়লেন অভিনেত্রী!
ভেঙে ফেলা হলো শাহরুখের অবৈধ র‌্যাম্প

ভেঙে ফেলা হলো শাহরুখের অবৈধ র‌্যাম্প

2f751466a93246982814b9c18723bec0-shahrukh_insideভেঙে ফেলা হচ্ছে শাহরুখ খানের মান্নাত বাসভবনের পাশ ঘেঁষে তৈরি করা অবৈধ র‌্যাম্পবলিউড বাদশাহ শাহরুখ খানের মান্নাত বাসভবনের পাশ ঘেঁষে তৈরি করা অবৈধ র‌্যাম্প ভেঙে ফেলেছে বৃহান মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)। গত সপ্তাহে শাহরুখকে র‌্যাম্পটি ভেঙে ফেলার জন্য নোটিশ পাঠিয়েছিল বিএমসি। কিন্তু শাহরুখ কোনো পদক্ষেপ না নেওয়ায় বিএমসি কর্তৃপক্ষ নিজ উদ্যোগে র‌্যাম্পটি ভেঙে ফেলেছে।
বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড থেকে মাউন্ট মেরি গির্জার মধ্যে রাস্তার বড় একটি অংশজুড়ে নির্মিত র‌্যাম্পটির জন্য প্রায় দুই বছর ধরে রাস্তাটিতে চলাচল করতে অসুবিধার সম্মুখীন হচ্ছিলেন বান্দ্রার স্থানীয় অধিবাসীরা। অবশেষে বিএমসির উদ্যোগে পুলিশ ব্যারিকেড দিয়ে র‌্যাম্পটি ভেঙে ফেলা হয়।
র‌্যাম্পটি ভেঙে ফেলার সময় স্থানীয় একজন বাসিন্দা বলেন, ‘একজনের সুবিধার জন্য অন্যদের ভোগান্তি পোহাতে হবে কেন!’ সম্প্রতি এক খবরে এমনটিই জানিয়েছে এনডিটিভি।
অবৈধ র‌্যাম্পটিতে শাহরুখ প্রায় সময়ই তাঁর বিশাল ভ্যানিটি ভ্যানটি পার্ক করে রাখতেন। স্থানীয় অধিবাসীরা প্রায় দুই বছর ধরে র‌্যাম্পটি ভেঙে ফেলার জন্য দেন-দরবার করেও সফল হতে পারেননি। অবশেষে তাঁরা স্থানীয় বিজেপি এমপি পুনম মহাজনের দ্বারস্থ হন।
পুনম বিষয়টি জানিয়ে মিউনিসিপ্যাল করপোরেশনের কমিশনার সীতারাম কুন্তে বরাবর একটি চিঠি লেখেন। এর পরিপ্রেক্ষিতে শাহরুখকে নোটিশ পাঠায় বিএমসি। তাঁকে এক সপ্তাহ সময়সীমা বেঁধে দেওয়া হয়। বিএমসি জানায়, শাহরুখ ব্যর্থ হলে র‌্যাম্পটি ভেঙে ফেলার উদ্যোগ নেবে বিএমসি এবং এই কাজে যে ব্যয় হবে তা শাহরুখকেই দিতে হবে। কিন্তু শাহরুখের কাছের একটি সূত্র দাবি করেছে, শাহরুখ নাকি কোনো নোটিশ পাননি।
এদিকে শাহরুখ এখন ব্যস্ত আছেন তাঁর পরবর্তী ‘ফ্যান’ ছবির শুটিং নিয়ে। কাকতালীয় বিষয় হলো, শাহরুখের মান্নাত বাসভবনের ভেতরে ও এর আশপাশে ছবিটির কিছু অংশের শুটিং হচ্ছে।

সংবাদটি ভালো লাগলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  



© All rights reserved © dailychironton.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo