বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :::
ডেইলি চিরন্তন অনলাইন নিউজ পোর্টালের জন্য সিলেটসহ দেশ বিদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা ইমেইলে যোগাযোগ করুন
শিরোনাম ::
শনিবার মাধ্যমিক, রবিবার খুলছে প্রাথমিক বিদ্যালয় চীন থেকে থ্রেডস ও হোয়াটসঅ্যাপ সরাল অ্যাপল সাবমেরিন বিধ্বংসী ‘স্মার্ট’ ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল ভারত মিল্টন সমাদ্দার গ্রেপ্তার খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করতে শিক্ষামন্ত্রীর সুপারিশ সিলেটে সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে যুবকের মৃত্যু প্রগতি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জীবন কৃষ্ণ দক্ষিন সুরমায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত বিশ্বকাপের আগে ভারতের মুখোমুখি বাংলাদেশ নিজের ঘর দিয়েই গণতন্ত্রের মূল্যায়ন হয়, বিদেশ দিয়ে নয়: যুক্তরাষ্ট্রকে ভারত ফেসবুক অ্যাকাউন্ট নিরাপদ রাখার ৫ উপায় ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করছে বিএনপি: ওবায়দুল কাদের তীব্র গরমে হাসপাতালে বাড়ছে শিশু রোগীর চাপ তীব্র গরমেও ফাটতে পারে ঠোঁট তীব্র তাবদাহে শ্রেণি কার্যক্রম পরিচালনায় নতুন নির্দেশনা দেশ ও জনগণের উন্নয়নে কাজ করুন: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম যুক্তরাজ্য প্রতিনিধি “শাহ মিনহাজ রহমান” স্বদেশ আগমন উপলক্ষে সংবর্ধনা। জীবনে কী বেশি গুরুত্বপূর্ণ, জানালেন সানিয়া মির্জা যারা মনোনয়ন প্রত্যাহার করেনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা: ওবায়দুল কাদের অটোগ্রাফ’ দিয়ে প্রতারণার ফাঁদে পড়লেন অভিনেত্রী!
মাদক, যৌতুক বিরোধী ও সাংস্কৃতিক সংগঠন চিরন্তন’র সেহরি পার্টি সম্পন্ন

মাদক, যৌতুক বিরোধী ও সাংস্কৃতিক সংগঠন চিরন্তন’র সেহরি পার্টি সম্পন্ন

aaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaaa

মাদক, যৌতুক বিরোধী ও সাংস্কৃতিক সংগঠন চিরন্তন’র সেহরি পার্টিতে প্রধান অতিথির বক্তব্যে রাখছেন সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল কুদ্দুছ

ডেইলি চিরন্তন:সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল কুদ্দুছ বলেছেন, মাদক ও যৌতুক একটি সামাজিক ব্যাধি। মাদকের ছোবলে বর্তমানে ধ্বংস হচ্ছে বেশিরভাগ শিক্ষার্থী ও যুবকরা। আর যৌতুক নামক প্রথার স্বীকার হচ্ছে নারীরা। ফলে এ উভয় প্রথায় মরণব্যাধি ক্যান্সারের মত সমাজে ঘাপটি মেরে বসে আছে। তাই মাদক ও যৌতুক বিরোধী সকল ধরণের কার্যক্রমকে স্বাগত জানিয়ে সমাজের সকল স্থরের লোকজন একসাথে কাজ করতে হবে। তাছাড়া মেয়ের বাড়ির ইফতারী ও আম কাঠলি প্রথার বিরুদ্ধেও সকলকে কঠোর অবস্থান নিতে হবে। যেমনটি করছে যৌতুক ও মাদকবিরোধী সংগঠন চিরন্তন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বর্তমান সমাজে স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ইয়াবা নামক মাদকে আসক্ত হচ্ছে।তাই ইয়াবার এই বয়াল থাবা থেকে তাদেরকে রক্ষা করতে হলে পরিবারকে উদ্যোগ নিতে হবে। কারণ একমাত্র পরিবারের সদস্যরাই পারেন তাদের প্রিয় ছেলে ,ভাই অথবা আত্মীয়কে মাদকের ছোবল থেকে রক্ষা করতে। আর পিতা মাতারা সকল সময় তার সন্তানের প্রতি খেয়াল রাখতে হবে যে সন্তান কার সাথে মিশছে, কোথায় যাচ্ছে, কি করছে। যার ফলে তার সন্তান রক্ষা পাবে মাদকের এই ভয়াবহতা থেকে। পবিত্র মাহে রমজান উপলক্ষে  মাদক, যৌতুক বিরোধী ও সাংস্কৃতিক সংগঠন চিরন্তন’র পক্ষ থেকে গতকাল শনিবার সিলেট নগরির একটি অভিযাত রেষ্টুরেন্টে এক সেহরি পার্টির প্রধান অতিথির বক্তব্যে উক্ত কথাগুলো বলেন তিনি।
সেহরি পার্টিতে চিরন্তন এর প্রতিষ্টাতা সভাপতি ইকবাল হোসেন আফাজ এর সভাপতিত্বে ও চিরন্তন এর সদস্য ফাতেমা আহমেদ তুলির সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল কুদ্দুস।
সেহরি পার্টিতে বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ওয়ার্কাস পার্টির কেন্দ্রিয় সদস্য কমরেড সিকন্দর আলী, চিরন্তনের উপদেষ্টা এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক কমিশনের সভাপতি সংবাদিক ফয়সল আহমদ বাবলু, অনলাইন রিপোর্টাস এসোসিয়েশস (অরাস) এর সভাপতি এডভেকেট রেজাউল করিম খাঁন, সিলেট আইনজীবী সমিতির সাবেক সহ-সম্পাদক হোসেইন আহমদ শিপন, চিরন্তন এর সাবেক সভাপতি মো:শাহজাহান, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল­াহ খোকন, আব্দুল হাদী তুহিন, তাতী লীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক বাদশা গাজি, সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুলতান সুমন, কবি লুৎফা বেগম লিলি, কামাল হোসেন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এনায়েত হোসেন ছাব্বির, আঙ্গুর মিয়া, ফাতেমা সুলতানা অন্যা, সেলিম আহমেদ, কবির আহমদ, বিকাশ দাশ, নান্টু শুক্ল বৈদ্য,মো:কামাল হোসেন আজিজুর রহমান খোকন, ফরহাদ আহমদ, মামুন আহমদ প্রমূখ।-বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  



© All rights reserved © dailychironton.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo