শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :::
ডেইলি চিরন্তন অনলাইন নিউজ পোর্টালের জন্য সিলেটসহ দেশ বিদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা ইমেইলে যোগাযোগ করুন
শিরোনাম ::
আমার জীবনটা আরও সুন্দর হলো: পরীমনি এসএসসির ফল প্রকাশ: কোন বোর্ডে কত পাস দেশে নতুন আরেকটি রাজনৈতিক দলের আত্মপ্রকাশ এসএসসি ও সমমান পরীক্ষার ফল আজ, জানবেন যেভাবে ভ্রমণে যাওয়ার প্রস্তুতি বিদ্যুতের চাহিদা মেটাতে সরকার বহুমুখী ব্যবস্থা নিয়েছে: প্রধানমন্ত্রী শিগগিরই ফিলিস্তিনকে স্বীকৃতি দিচ্ছে ইউরোপের যেসব দেশ চিরন্তনের ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর ২দিন ব্যাপি অনুষ্টান সম্পন্ন ২২ এ “চিরন্তন”-মোঃ ইকবাল হোসেন (আফাজ) আগামী ৮ মে ১৪১ উপজেলায় সাধারণ ছুটি ‘টাইটানিক’এর ক্যাপ্টেন স্মিথ আর নেই বাতিঘরের দ্বীপ কুতুবদিয়া বিলুপ্ত হচ্ছে স্মার্টফোন,কিন্তু কেন? ওয়ানডে র‌্যাংকিংয়ে শীর্ষ দশে যারা, বাংলাদেশ কত নম্বরে? ৯ই-মে “চিরন্তন” এর ২২তম প্রতিষ্টাবার্ষিকি আটা কেজি ৮০০ টাকা,একটি রুটি ২৫ টাকা!পাকিস্তানের‘গলার কাঁটা’মূল্যবৃদ্ধি শাকিবের ৩য় বিয়ের খবরের মাঝেই ছেলেকে বিদেশ পাঠাচ্ছেন অপু! টিকটক কি বিক্রি হচ্ছে, সিদ্ধান্ত জানাল কর্তৃপক্ষ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? মে দিবসে ওয়ার্কার্স পার্টি সিলেটের সমাবেশ অনুষ্ঠিত
সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন : ২৬ পদে ৫৮ প্রার্থী

সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন : ২৬ পদে ৫৮ প্রার্থী

সিলেট জেলা আইনজীবী সমিতির
নির্বাচন : ২৬ পদে ৫৮ প্রার্থী

PicsArt_01-10-09.12.57

ডেইলি চিরন্তনঃ সিলেট জেলা আইনজীবী সমিতির আসন্ন নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ২৬টি পদে ৫৮ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ করেছেন নির্বাচন কমিশনার।

মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকেলে আইনজীবী সমিতির লাইব্রেরি হলে মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।
প্রার্থীদের প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ছিল ৭ জানুয়ারি। এই সময়ের মধ্যে কোন প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার না করায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা হয়।

সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন আগামী বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সমিতির ২ নং হলের ২য় ও ৩য় তলায় অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে নির্বাচনকে সামনে রেখে শেষ মূহূর্তের প্রস্তুতি সম্পন্ন করেছে সমিতির নির্বাচন কমিশন।
এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১৬১০ জন। ২৬টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫৮ জন আইনজীবী প্রার্থী।

কার্যনির্বাহী কমিটির সদস্য পদসহ ২৬টি পদে প্রতিদ্বন্দ্বীতাকারী আইনজীবীবৃন্দরা হলেন-সভাপতি পদে এ.টি.এম. ফয়েজ উদ্দিন ও সরওয়ার আহমদ চৌধুরী (আবদাল)। সহ-সভাপতি-১ পদে এ.কে.এম. ফখরুল ইসলাম ও মোঃ এখলাছুর রহমান, সহ-সভাপতি-২ পদে মোহাম্মদ আব্দুল হান্নান, পান্না লাল দাস, সৈয়দ ফেরদৌস আহমদ ও হাদিয়া চৌধুরী (মুন্নি)।

সাধারণ সম্পাদক পদে দেলোয়ার হোসেন দিলু, মোঃ ফজলুল হক সেলিম, মাহফুজুর রহমান ও সুলতানা রাজিয়া ডলি, যুগ্ম সম্পাদক-১ পদে আজাদ আহমদ, মোঃ খালেদ আহমদ জুবায়ের, বিজিত লাল তালুকদার ও মোহাম্মদ শিব্বির আহমদ (বাবলু), যুগ্ম সম্পাদক-২ পদে মোহাম্মদ কামরুল হাসান, বিদ্যুৎ কুমার দাস (বাপন), মুমিনুর রহমান (টিটু) ও সৈয়দ শাহ জাহান, সমাজ বিষয়ক সম্পাদক পদে মোঃ আজিম উদ্দীন, মোহাম্মদ সেলিম মিয়া ও মোঃ সোহেল মিয়া, সহ-সমাজ বিষয়ক সম্পাদক পদে ছালেক আহমদ ও মোঃ মকসুদ আহমদ, লাইব্রেরি সম্পাদক পদে মোহাম্মদ আব্দুল মুকিত (অপি), ঝরণা বেগম ও মোঃ রাসেল খাঁন, প্রধান নির্বাচন কমিশনার পদে মোঃ আলিম উদ্দীন, আক্তার উদ্দীন আহমদ টিটু ও সুজিত কুমার বৈদ্য, সহকারি নির্বাচন কমিশনারের ২টি পদে মইনুল হক, মোহাম্মদ মঈনুল ইসলাম ও সজল চন্দ্র পাল, সহ সম্পাদকের ৩টি পদে কবির আহমদ, মোঃ কাওছার আহমদ, জাকির হোসেন, মোবারক হোসাইন, মোঃ সাদিদুর রহমান (রিপন) ও সুবল কান্তি পাল (এস.কে. পাল) প্রতিদ্বন্দ্বীতা করছেন।

এছাড়াও সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্যের ১১টি পদে আবু মোহাম্মদ আসাদ, আব্দুল গফফার, আব্দুল মালিক (১), মোঃ আব্দুল মান্নান চৌধুরী, এ.এস.এম. আব্দুল গফুর, এম.ই.এম. ইকবালুর রহমান, মোঃ এমদাদুল হক, মোঃ ওবায়দুর রহমান, কল্যাণ চৌধুরী, চৌধুরী আতাউর রহমান আজাদ, মোঃ ছয়ফুল হোসেন, জসিম উদ্দিন আহমদ, জ্যোতির্ময় পুরকায়স্থ (কাঞ্চন), দেবাশীষ কুমার দাস, মোঃ মনসুর আলম, মোঃ মুহিবুর রহমান (সেলিম), মোঃ রাজ উদ্দিন ও লুৎফা বেগম চৌধুরী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সিলেট জেলা আইনজীবী সমিতির অনুষ্ঠিতব্য নির্বাচন সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষে প্রধান নির্বাচন কমিশনার মোঃ এমদাদুল হক, সহকারি নির্বাচন কমিশনার মোঃ লিয়াকত আলী ও জয়জিত আচার্য্য সমিতির সকল বিজ্ঞ সদস্যদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন।

রোববার যাছাই-বাছাই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার মোঃ এমদাদুল হক এবং সহকারি নির্বাচন কমিশনার মোঃ লিয়াকত আলী ও জয়জিত আচার্য্য পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি এ.টি.এম. ফয়েজ উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ ফজলুল হক সেলিম, সাবেক সভাপতি মোঃ জামিলুল হক জামিল, এমাদ উল্ল্যাহ শহীদুল ইসলাম শাহীন, এ.কে.এম. শমিউল আলম, মোহাম্মদ লালা, সাবেক সাধারণ সম্পাদক হোসেন আহমদ, সরওয়ার আহমদ চৌধুরী (আবদাল), শাহ আশরাফুল ইসলাম (আশরাফ), অশোক পুরকায়স্থ, সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল মজিদ খান মানিক, সাবেক প্রধান নির্বাচন কমিশনার আলী মোস্তফা মিশকাতুন নূর, যুগ্ম সম্পাদক মোঃ হুমায়ুন রশীদ (সোয়েব), মাসুদুর রহমান খান (মুন্না), সমাজ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোমিনুল ইসলাম মোমিন, সহ-সমাজ বিষয়ক সম্পাদক মোঃ আজমল হোসেন, লাইব্রেরী সম্পাদক মোঃ তানভীর আখতার খান, সহ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান, রেদওয়ানুল ইসলাম ও আবু ফাহাদ এবং মোঃ আতিকুর রহমান শাবু ও মোহাম্মদ মিছবাউর রহমান আলম প্রমুখ। এ সময় বিভিন্ন পদে অংশগ্রহণকারী প্রার্থীগণ ছাড়াও শতাধিক আইনজীবী উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  



© All rights reserved © dailychironton.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo