রবিবার, ১২ মে ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :::
ডেইলি চিরন্তন অনলাইন নিউজ পোর্টালের জন্য সিলেটসহ দেশ বিদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা ইমেইলে যোগাযোগ করুন
শিরোনাম ::
এসএসসির ফল প্রকাশ: কোন বোর্ডে কত পাস দেশে নতুন আরেকটি রাজনৈতিক দলের আত্মপ্রকাশ এসএসসি ও সমমান পরীক্ষার ফল আজ, জানবেন যেভাবে ভ্রমণে যাওয়ার প্রস্তুতি বিদ্যুতের চাহিদা মেটাতে সরকার বহুমুখী ব্যবস্থা নিয়েছে: প্রধানমন্ত্রী শিগগিরই ফিলিস্তিনকে স্বীকৃতি দিচ্ছে ইউরোপের যেসব দেশ চিরন্তনের ২২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর ২দিন ব্যাপি অনুষ্টান সম্পন্ন ২২ এ “চিরন্তন”-মোঃ ইকবাল হোসেন (আফাজ) আগামী ৮ মে ১৪১ উপজেলায় সাধারণ ছুটি ‘টাইটানিক’এর ক্যাপ্টেন স্মিথ আর নেই বাতিঘরের দ্বীপ কুতুবদিয়া বিলুপ্ত হচ্ছে স্মার্টফোন,কিন্তু কেন? ওয়ানডে র‌্যাংকিংয়ে শীর্ষ দশে যারা, বাংলাদেশ কত নম্বরে? ৯ই-মে “চিরন্তন” এর ২২তম প্রতিষ্টাবার্ষিকি আটা কেজি ৮০০ টাকা,একটি রুটি ২৫ টাকা!পাকিস্তানের‘গলার কাঁটা’মূল্যবৃদ্ধি শাকিবের ৩য় বিয়ের খবরের মাঝেই ছেলেকে বিদেশ পাঠাচ্ছেন অপু! টিকটক কি বিক্রি হচ্ছে, সিদ্ধান্ত জানাল কর্তৃপক্ষ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? মে দিবসে ওয়ার্কার্স পার্টি সিলেটের সমাবেশ অনুষ্ঠিত শনিবার মাধ্যমিক, রবিবার খুলছে প্রাথমিক বিদ্যালয়
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সিলেট-৩ আসনে প্রার্থী হচ্ছেন এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সিলেট-৩ আসনে প্রার্থী হচ্ছেন এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সিলেট-৩ আসনে প্রার্থী হচ্ছেন এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর

সিলেট জেলা ও অতিরিক্ত যুগ্ম ও দায়রা জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট মোহাম্মদ বদরুল ইসলাম জাহাঙ্গীর সিলেট-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। সদ্য প্রয়াত সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে শূন্য ঘোষিত সিলেট-৩ আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই উপ নির্বাচনে সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর। এছাড়াও লন্ডন ও স্থানীয় আওয়ামী লীগের প্রায় এক ডজন নেতা ইতিমধ্যে এ আসনে প্রার্থী হতে প্রস্তুতি শুরু করেছেন।

আলাপকালে বদরুল ইসলাম জাহাঙ্গীর বলেন, আওয়ামীলীগের রাজনীতি করার পাশাপাশি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শ লালন করে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। আগামীতেও জনগণের কাছে থেকে সেবা করার জন্য উপ-নির্বাচনে দলীয় প্রতীক নৌকা নিয়ে নির্বাচন করতে চাই। মরহুম এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী সিলেট-৩ আসনে উন্নয়নের যে জোয়ার সৃষ্টি করেছেন, সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখাতেই আমি নির্বাচনে প্রার্থী হচ্ছি।

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দল আমাকে মনোনয়ন দিলে আমি সিলেট-৩ আসনে নির্বাচন করব। আমার বিশ্বাস দল আমাকে মনোনয়ন দেবে। তিনি বলেন, আমি গণমানুষের কল্যাণে কাজ করছি, আগামীতেও কাজ করে যাব ইনশাআল্লাহ।

এডভোকেট মোহাম্মদ বদরুল ইসলাম জাহাঙ্গীর ছাত্র রাজনীতি থেকেই একজন সৎ এবং পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে সর্বমহলে পরিচিত। তিনি সিলেট জেলা আওয়ামী অন্যতম সদস্য, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক, দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুগ্ম আহবায়ক, সিলেট সরকারি বাণিজ্যিক কলেজ ছাত্রলীগ সাবেক সভাপতি ও ভিপি, জাতীয় রাসেল শিশু-কিশোর পরিষদ সিলেট জেলা সদস্য, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সিলেট জেলা বার সংস্থা ও বৃহত্তর সিলেট গণদাবি পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকে দায়িত্ব পালন করছেন।

এডভোকেট মোহাম্মদ বদরুল ইসলাম জাহাঙ্গীর ছিলেন একজন তুখোড় ছাত্র নেতা। তিনি এসব দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছেন। সিলেটের দাবী দাওয়া আদায়ের আন্দোলন এবং স্বৈরাচার বিরোধী আন্দোলনে তিনি ছিলেন অগ্রসৈনিক। সিলেট আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারী এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর এরশাদ সরকারের আমলে আন্দোলনে রাজপথে নিজের প্রাণের তোয়াক্কা না করে ঝাঁপিয়ে পড়েন।

সিলেট-৩ আসনটি সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলা, ফেঞ্চুগঞ্জ উপজেলা এবং বালাগঞ্জ উপজেলা নিয়ে গঠিত। এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ২২ হাজার ২৯৩জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১লাখ ৬২ হাজার ৮৬৮ জন। আর নারী ভোটার ১লাখ ৫৯ হাজার ৪২৫ জন। তবে নির্বাচনের আগে যে তালিকা করা হবে, তাতে হালনাগাদজনিত ভোটার সংখ্যা কিছুটা বাড়তে পারে।

সংবাদটি ভালো লাগলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  



© All rights reserved © dailychironton.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo