বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :::
ডেইলি চিরন্তন অনলাইন নিউজ পোর্টালের জন্য সিলেটসহ দেশ বিদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা ইমেইলে যোগাযোগ করুন
শিরোনাম ::
আগামী ৮ মে ১৪১ উপজেলায় সাধারণ ছুটি ‘টাইটানিক’এর ক্যাপ্টেন স্মিথ আর নেই বাতিঘরের দ্বীপ কুতুবদিয়া বিলুপ্ত হচ্ছে স্মার্টফোন,কিন্তু কেন? ওয়ানডে র‌্যাংকিংয়ে শীর্ষ দশে যারা, বাংলাদেশ কত নম্বরে? ৯ই-মে “চিরন্তন” এর ২২তম প্রতিষ্টাবার্ষিকি আটা কেজি ৮০০ টাকা,একটি রুটি ২৫ টাকা!পাকিস্তানের‘গলার কাঁটা’মূল্যবৃদ্ধি শাকিবের ৩য় বিয়ের খবরের মাঝেই ছেলেকে বিদেশ পাঠাচ্ছেন অপু! টিকটক কি বিক্রি হচ্ছে, সিদ্ধান্ত জানাল কর্তৃপক্ষ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? মে দিবসে ওয়ার্কার্স পার্টি সিলেটের সমাবেশ অনুষ্ঠিত শনিবার মাধ্যমিক, রবিবার খুলছে প্রাথমিক বিদ্যালয় চীন থেকে থ্রেডস ও হোয়াটসঅ্যাপ সরাল অ্যাপল সাবমেরিন বিধ্বংসী ‘স্মার্ট’ ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল ভারত মিল্টন সমাদ্দার গ্রেপ্তার খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করতে শিক্ষামন্ত্রীর সুপারিশ সিলেটে সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে যুবকের মৃত্যু প্রগতি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জীবন কৃষ্ণ দক্ষিন সুরমায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত বিশ্বকাপের আগে ভারতের মুখোমুখি বাংলাদেশ
দক্ষিণ সুরমার মোগলাবাজারে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ

দক্ষিণ সুরমার মোগলাবাজারে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ

দক্ষিণ সুরমার মোগলাবাজারে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ

ডেইলি চিরন্তনঃ লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ও অসহায় জনসাধারণের মধ্যে এবং পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ২ হাজার পরিবারের মধ্যে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (১৩ই জুলাই) সকাল ১১ টায় দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার সংলগ্ন রেবতীরমণ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস-প্রেসিডেন্ট এনামুল কবির এর সভাপতিত্বে ও ট্রাস্ট নির্বাহী পরিচালক শাহীন আহমদের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।

বক্তব্য রাখেন ট্রাস্টের উপদেষ্টা সানাওর আলী সোনা মিয়া, দিলোয়ার হোসাইন, ট্রাস্টের নির্বাহী সদস্য আপ্তাব উদ্দিন, হারুনুর রশিদ হিরন, জাহেদ হোসেন, ময়নুল ইসলাম মনজুর, মুজিবুর রহমান জামাল ও শাহাব উদ্দিন শিহাব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মঈন উদ্দিন মনজু, ফুটবলার আজিজ রহমান, সমাজকর্মী আব্দুল জব্বার, নিজাম আহমদ, জিলু মিয়া, ফায়েদ আহমদ, মঈন আহমদ, সাংবাদিক জাহেদ আহমদ ও কৃতেষ তালুকদার।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষক লন্ডনপ্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া ও উনার সহধর্মিণী জয়তুন হস্তশিল্প সেলাই প্রশিক্ষণ একাডেমী, জয়তুন বয়স্ক নারী শিক্ষা কেন্দ্রের চেয়ারপার্সন মহীয়সী নারী রোটারিয়ান রাবেয়া তাহেরা মজিদ এর অর্থায়নে ২ হাজার পরিবারের মধ্যে উক্ত খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

জয়তুন ওয়েলেফেয়ার ট্রাস্ট” ২০০৯ সাল থেকে যেভাবে মানবতার কল্যানে করে আসছে ঠিক একইভাবে এই দুর্যোগময় মুহূর্তে বিশেষ করে “লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ও অসহায় জনসাধারণের মধ্যে এবং পবিত্র ঈদুল আযহা” উপলক্ষে প্রতিবারের ন্যায় এবারও অসহায় হতদরিদ্র ২ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী (চাল- ৯ কেজি, ডাল- ২ কেজি, পিয়াজ- ৩ কেজি, লবণ- ১ কেজি, সোয়াবিন তেল- ২ লিটার ও আলু- ৮ কেজি) মোট ২৫ কেজি করে বিতরণ করা হয়।

ট্রাস্টের এই খাদ্যসামগ্রী ক্রমান্বয়ে সিলেট নগরীর বিভিন্নস্থানে ও দক্ষিণ সুরমা উপজেলার প্রত্যেকটি ইউনিয়নসহ সুবিধাবঞ্চিতদের বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  



© All rights reserved © dailychironton.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo