মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :::
ডেইলি চিরন্তন অনলাইন নিউজ পোর্টালের জন্য সিলেটসহ দেশ বিদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা ইমেইলে যোগাযোগ করুন
শিরোনাম ::
আগামী ৮ মে ১৪১ উপজেলায় সাধারণ ছুটি ‘টাইটানিক’এর ক্যাপ্টেন স্মিথ আর নেই বাতিঘরের দ্বীপ কুতুবদিয়া বিলুপ্ত হচ্ছে স্মার্টফোন,কিন্তু কেন? ওয়ানডে র‌্যাংকিংয়ে শীর্ষ দশে যারা, বাংলাদেশ কত নম্বরে? ৯ই-মে “চিরন্তন” এর ২২তম প্রতিষ্টাবার্ষিকি আটা কেজি ৮০০ টাকা,একটি রুটি ২৫ টাকা!পাকিস্তানের‘গলার কাঁটা’মূল্যবৃদ্ধি শাকিবের ৩য় বিয়ের খবরের মাঝেই ছেলেকে বিদেশ পাঠাচ্ছেন অপু! টিকটক কি বিক্রি হচ্ছে, সিদ্ধান্ত জানাল কর্তৃপক্ষ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনপন্থি আন্দোলন, বাইডেন কেন চুপ? মে দিবসে ওয়ার্কার্স পার্টি সিলেটের সমাবেশ অনুষ্ঠিত শনিবার মাধ্যমিক, রবিবার খুলছে প্রাথমিক বিদ্যালয় চীন থেকে থ্রেডস ও হোয়াটসঅ্যাপ সরাল অ্যাপল সাবমেরিন বিধ্বংসী ‘স্মার্ট’ ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালাল ভারত মিল্টন সমাদ্দার গ্রেপ্তার খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের লক্ষ্য চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর করতে শিক্ষামন্ত্রীর সুপারিশ সিলেটে সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে যুবকের মৃত্যু প্রগতি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জীবন কৃষ্ণ দক্ষিন সুরমায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত বিশ্বকাপের আগে ভারতের মুখোমুখি বাংলাদেশ
জেলা আইনজীবী সহকারী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

জেলা আইনজীবী সহকারী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

piuctureডেইলী চিরন্তন: বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি সিলেট জেলা শাখার উদ্দ্যেগে আয়োজিত সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে আয়োজিত সাধারণ সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: খোরশেদ আলম তিনি তার বক্তব্য বলেন, বাংলাদেশের প্রতিটি আদালতে রয়েছেন শত শত আইনজীবী সহকারীবৃন্দ। যারা সততা ও নিষ্ঠার সাথে এই আইন পেশার সাথে জড়িত থেকে বিচার প্রার্থী সাধারণ জনগণের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তাদের ন্যয্য দাবী অনুযায়ী এডভোকেট ক্লার্ক আইন পাশ করা দরকার। তাই যত দ্রæত সম্ভব সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এ আইনটি পাশ করার জন্য তিনি অনুরোধ জানান।
তিনি তার বক্তব্যে আরও বলেন বর্তমান সরকারের মাননীয় আইনমন্ত্রী আনিসুল ইসলাম এডভোকেট ক্লার্ক আইনটি চলতি অধিবেশনে সংসদে উপস্থাপন করে পাশ করবেন বলে আশ্বস্থ্য করায় তিনি তাকে ধন্যবাদ ও আন্তরিক অভিনন্দন জানান।
বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি সিলেট জেলা শাখার উদ্দ্যেগে আয়োজিত সাধারণ সভায় সমিতির সভাপতি শ্রী দিলীপ চন্দ্র দেব চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন আফাজ’র সঞ্চালনায় বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন এডভোকেট কল্যান চৌধুরী, এডভোকেট মো: আব্দুর রহামন আফজাল, এডভোকেট মোহাম্মদ আলী, বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতির কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি শ্রী শ্যামল কান্তি বিশ্বাস, সহ-সভাপতি শাকিল আহমদ, মো: আলী মনসুর, ফারুক আহমদ, কন্দর্প মোহন চন্দ্র, আইনজীবী সহকারী সমিতির কেন্দ্রীয় নেতা মো: আনোয়ার হোসেন, মো: ছিদ্দিকুর রহমান, মো: আমিনুল ইসলাম, মো: আইয়ুব আলী, ডা: আব্দুল কাদির, মো: আব্দুল মছব্বির, রয়েল হোসেন, মো: রকিব আলী খাঁন, মো: সেলিম আহমদ, দিলীপ চন্দ্র কর, জয়নাল আবেদীন, বীরেন্দ্র চন্দ্র মল্লিক, মো: লুৎফুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সহকারী সমিতির কার্যকরি কমিটির মো: দিলাজ আহমদ, জিয়াউর রহমান, মো: নিজাম উদ্দিন, মো: ফখরুল ইসলাম, মো: গোলাম মোস্তফা, মো: নুরুল হক নাহিদ, সজীব কুমার চন্দ, মো: ইমাদ হোসেন, মো: আতিকুর রহমান আতিক, মো: আবুল হোসেন, শেখ হাসানুজ্জামান, ফাহাদ আহমদ।
উল্লেখ্য, অনুষ্ঠানের শুরুতে সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট মো: আব্দুর রহমান আফজাল ও এডভোকেট মোহাম্মদ আলী কে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সমিতির কোষাধ্যক্ষ মো: গোলাম মোস্তফা ও পবিত্র গীতা পাঠ করেন শ্রী দিলীপ চন্দ্র দেব চৌধুরী। সংবাদ বিজ্ঞপ্তি:

সংবাদটি ভালো লাগলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

May 2024
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  



© All rights reserved © dailychironton.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo