শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
মাদক, যৌতুক বিরোধী ও সাংস্কৃতিক সংগঠন চিরন্তন’র সেহরি পার্টি সম্পন্ন Reviewed by Momizat on . ডেইলি চিরন্তন:সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল কুদ্দুছ বলেছেন, মাদক ও যৌতুক একটি সামাজিক ব্যাধি। মাদকের ছোবলে বর্তমানে ধ্বংস হচ্ছে বেশিরভ ডেইলি চিরন্তন:সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল কুদ্দুছ বলেছেন, মাদক ও যৌতুক একটি সামাজিক ব্যাধি। মাদকের ছোবলে বর্তমানে ধ্বংস হচ্ছে বেশিরভ Rating: 0
You Are Here: Home » চিরন্তন সংবাদ » মাদক, যৌতুক বিরোধী ও সাংস্কৃতিক সংগঠন চিরন্তন’র সেহরি পার্টি সম্পন্ন

মাদক, যৌতুক বিরোধী ও সাংস্কৃতিক সংগঠন চিরন্তন’র সেহরি পার্টি সম্পন্ন

sehri party phtotডেইলি চিরন্তন:সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল কুদ্দুছ বলেছেন, মাদক ও যৌতুক একটি সামাজিক ব্যাধি। মাদকের ছোবলে বর্তমানে ধ্বংস হচ্ছে বেশিরভাগ শিক্ষার্থী ও যুবকরা। আর যৌতুক নামক প্রথার স্বীকার হচ্ছে নারীরা। ফলে এ উভয় প্রথায় মরণব্যাধি ক্যান্সারের মত সমাজে ঘাপটি মেরে বসে আছে। তাই মাদক ও যৌতুক বিরোধী সকল ধরণের কার্যক্রমকে স্বাগত জানিয়ে সমাজের সকল স্থরের লোকজন একসাথে কাজ করতে হবে। তাছাড়া মেয়ের বাড়ির ইফতারী ও আম কাঠলি প্রথার বিরুদ্ধেও সকলকে কঠোর অবস্থান নিতে হবে। যেমনটি করছে যৌতুক ও মাদকবিরোধী সংগঠন চিরন্তন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বর্তমান সমাজে স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ইয়াবা নামক মাদকে আসক্ত হচ্ছে।তাই ইয়াবার এই বয়াল থাবা থেকে তাদেরকে রক্ষা করতে হলে পরিবারকে উদ্যোগ নিতে হবে। কারণ একমাত্র পরিবারের সদস্যরাই পারেন তাদের প্রিয় ছেলে ,ভাই অথবা আত্মীয়কে মাদকের ছোবল থেকে রক্ষা করতে। আর পিতা মাতারা সকল সময় তার সন্তানের প্রতি খেয়াল রাখতে হবে যে সন্তান কার সাথে মিশছে, কোথায় যাচ্ছে, কি করছে। যার ফলে তার সন্তান রক্ষা পাবে মাদকের এই ভয়াবহতা থেকে। পবিত্র মাহে রমজান উপলক্ষে  মাদক, যৌতুক বিরোধী ও সাংস্কৃতিক সংগঠন চিরন্তন’র পক্ষ থেকে গতকাল শনিবার সিলেট নগরির একটি অভিযাত রেষ্টুরেন্টে এক সেহরি পার্টির প্রধান অতিথির বক্তব্যে উক্ত কথাগুলো বলেন তিনি।
সেহরি পার্টিতে চিরন্তন এর প্রতিষ্টাতা সভাপতি ইকবাল হোসেন আফাজ এর সভাপতিত্বে ও চিরন্তন এর সদস্য ফাতেমা আহমেদ তুলির সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এডভোকেট আব্দুল কুদ্দুস।
সেহরি পার্টিতে বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ওয়ার্কাস পার্টির কেন্দ্রিয় সদস্য কমরেড সিকন্দর আলী, চিরন্তনের উপদেষ্টা এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক কমিশনের সভাপতি সংবাদিক ফয়সল আহমদ বাবলু, অনলাইন রিপোর্টাস এসোসিয়েশস (অরাস) এর সভাপতি এডভেকেট রেজাউল করিম খাঁন, সিলেট আইনজীবী সমিতির সাবেক সহ-সম্পাদক হোসেইন আহমদ শিপন, চিরন্তন এর সাবেক সভাপতি মো:শাহজাহান, সাবেক সাধারণ সম্পাদক আব্দুল­াহ খোকন, আব্দুল হাদী তুহিন, তাতী লীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক বাদশা গাজি, সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুলতান সুমন, কবি লুৎফা বেগম লিলি, কামাল হোসেন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এনায়েত হোসেন ছাব্বির, আঙ্গুর মিয়া, ফাতেমা সুলতানা অন্যা, সেলিম আহমেদ, কবির আহমদ, বিকাশ দাশ, নান্টু শুক্ল বৈদ্য,মো:কামাল হোসেন আজিজুর রহমান খোকন, মামুন আহমদ প্রমূখ।-বিজ্ঞপ্তি

About The Author

Number of Entries : 4058

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top