শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
আমার রাজনৈতিক জীবনের শুরু ও মহান মুক্তিযুদ্ধ(১মপর্ব)-মোঃ আরিফ মিয়া Reviewed by Momizat on . আমার রাজনৈতিক জীবনের শুরু ও মহান মুক্তিযুদ্ধ(১মপর্ব)-মোঃ আরিফ মিয়া ডেইলি চিরন্তনঃ আমার রাজনৈতিক জীবনের শুরু ও মহান মুক্তিযুদ্ধে আমার অংশ গ্রহন নিয়ে কিছু লেখার জ আমার রাজনৈতিক জীবনের শুরু ও মহান মুক্তিযুদ্ধ(১মপর্ব)-মোঃ আরিফ মিয়া ডেইলি চিরন্তনঃ আমার রাজনৈতিক জীবনের শুরু ও মহান মুক্তিযুদ্ধে আমার অংশ গ্রহন নিয়ে কিছু লেখার জ Rating: 0
You Are Here: Home » জানা অজানা » আমার রাজনৈতিক জীবনের শুরু ও মহান মুক্তিযুদ্ধ(১মপর্ব)-মোঃ আরিফ মিয়া

আমার রাজনৈতিক জীবনের শুরু ও মহান মুক্তিযুদ্ধ(১মপর্ব)-মোঃ আরিফ মিয়া

আমার রাজনৈতিক জীবনের শুরু ও মহান মুক্তিযুদ্ধ(১মপর্ব)-মোঃ আরিফ মিয়া

PicsArt_08-29-10.31.54ডেইলি চিরন্তনঃ আমার রাজনৈতিক জীবনের শুরু ও মহান মুক্তিযুদ্ধে আমার অংশ গ্রহন নিয়ে কিছু লেখার জন্য অনেক সহযোদ্ধার ও বন্ধুদের অনুরোধে লেখালেখির অভ্যাস না থাকলেও এই লেখা শুরু করচি। অনেক ঘটনার সঠিক তারিখ মনে না থাকলেও সময়ের উল্লেখ থাকবে। আমি একজন রাজনৈতিক কর্মী হিসাবে আমার দৃষ্টি ভঙ্গিতে লিখব বিষয়টি পাঠকদের মনে রাখতে হবে।
আমার পরিচয়।
নাম – মোঃ আরিফ মিয়া
পিতা- আক্কাস মিয়া
গ্রাম- তিলক
৮ নং আশার কান্দি ইউনিয়ন
উপজেলা – জগন্নাথপুর
জেলা- সুনামগঞ্জ।
আমি ১৯৬৫ সালে ‘ তিলক শাহার পাড়া মজম্মিল কাজী জুনিয়র হাইস্কুল থেকে ক্লাশ এইট পাশ করি( পরে স্কুলটি বন্ধ হয়ে যায়) । এবং উছমানী নগর উপজেলার ‘ খুজগী পুর মান উল্লা হাইস্কুল থেকে ১৯৬৮ সালে এস এস সি পাশ করি।এবং ঐ বছরই সিলেট সরকারী এম সি ইন্টারমিডিয়েট কলেজে ভর্তি হই।( সিলেট সরকারী কলেজ)। আমার স্কুলের দুই সিনিয়র বন্ধু নদীর আলী ও সুন্দর মিয়া আমার ভর্তি ও হোষ্টেলে তাদের রুমে থাকার ব্যবস্হা করেন।( সুন্দর মিয়া বীর মুক্তি যোদ্ধা এবং মরহুম)। প্রথম দিন ক্লাস এ যাওয়ার সময় তারা আমাকে বলে দিলেন রুম মেইট কেউ যদি বলে কোন দল করেন বলবেন ছাত্র ইউনিয়ন করি।পরে বললেন বলবেন মতিয়া গ্রুপ। এই আমার রাজনীতির শুরু। ( চলবে)

About The Author

Number of Entries : 4058

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top