রবিবার, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
ভুয়া মুক্তিযোদ্ধার সনদধারী ১৯ পুলিশসহ গ্রেফতার ২৫ Reviewed by Momizat on . ভুয়া মুক্তিযোদ্ধা সনদ দেখিয়ে চাকরি নেওয়ার অভিযোগে ১৯ পুলিশ সদস্যসহ মোট ২৫ জনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এদের মধ্যে অর্থ আত্মসাতের অভিযোগে ৬ জনক ভুয়া মুক্তিযোদ্ধা সনদ দেখিয়ে চাকরি নেওয়ার অভিযোগে ১৯ পুলিশ সদস্যসহ মোট ২৫ জনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এদের মধ্যে অর্থ আত্মসাতের অভিযোগে ৬ জনক Rating: 0
You Are Here: Home » জাতীয় » ভুয়া মুক্তিযোদ্ধার সনদধারী ১৯ পুলিশসহ গ্রেফতার ২৫

ভুয়া মুক্তিযোদ্ধার সনদধারী ১৯ পুলিশসহ গ্রেফতার ২৫

dudakভুয়া মুক্তিযোদ্ধা সনদ দেখিয়ে চাকরি নেওয়ার অভিযোগে ১৯ পুলিশ সদস্যসহ মোট ২৫ জনকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এদের মধ্যে অর্থ আত্মসাতের অভিযোগে ৬ জনকে পৃথক মামলায় গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার কুমিল্লাা, টাঙ্গাইল, পাবনা ও ময়মনসিংহসহ চার জেলা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন দুদকের জনসংযোগ কমর্কতা প্রণব কুমার ভট্টাচার্য।

দুদক সূত্র জানিয়েছে, দুদকের উপ-পরিচালক আবু বকর সিদ্দিকের নেতৃত্বে পাবনার চাঁদাখার বাঁশতলা থেকে পুলিশের ১৯ কনস্টেবলকে গ্রেফতার করা হয়েছে। তারা সবাই ডিএমপিতে কর্মরত। একই এলাকা থেকে এলজিডি নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের সাবেক সমাজবিজ্ঞানী তাজুন্নাহারকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত পুলিশ সদস্যরা হলেন: মো. আইয়ুব আলী, মো. কামরুল ইসলাম, আব্দুল কুদ্দুছ শেখ, মো. আলী আব্বাছ, মোহাম্মদ আলী, মো. সবুজ মিয়া, মো. আবু হানিফ, মো. সাইফুল ইসলাম, মো. ফেরদৌস, মো. সাইফুল ইসলাম, মো. হায়দার আলী, মো. বুদ্ধি মিয়া, মো. শহিদুল ইসলাম, মো. আব্দুল আউয়াল, মো. আমিরুল ইসলাম, মো. আল আমিন, মো. সোহেল রানা, মো. সুমন আহম্মেদ ও সুমন কুমার সরকার। এছাড়া পেনশনারদের নামে জমাকৃত ১৬ কোটি ৬ লাখ ২ হাজার ৯৬২ টাকা আত্মসাতের অভিযোগে মোখলেসুর রহমান, বিল্লাল হোসেন পাটোয়ারী, আব্দুল কাদের মিয়া, শুকুর মামুদ ও আনসার উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।

About The Author

Number of Entries : 4058

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top