বৃহস্পতিবার, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৪শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি, ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
দেশের ভেতর নাশকতা দূর করতে দলীয় নেতাকর্মীদের সোচ্চার হতে হবে Reviewed by Momizat on . সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ১৫ আগস্টের জাতীয় শোক সভা ও সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা বদিকোন সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ১৫ আগস্টের জাতীয় শোক সভা ও সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা বদিকোন Rating: 0
You Are Here: Home » জেলার খবর » দেশের ভেতর নাশকতা দূর করতে দলীয় নেতাকর্মীদের সোচ্চার হতে হবে

দেশের ভেতর নাশকতা দূর করতে দলীয় নেতাকর্মীদের সোচ্চার হতে হবে

unnamed

সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলার তেতলী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে ১৫ আগস্টের জাতীয় শোক সভা

ও সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা বদিকোনাস্থ শুভেচ্ছা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সদস্য মোহাম্মদ আবু জাহিদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী সাইফুল আলম, সাধারণ সম্পাদক হাজী রইছ আলী।
সভাপতি হাজী বশির মিয়ার সভাপতিত্বে, সাধারণ সম্পাদক আব্দুল বাছিত রানা ও যুগ্ম সাধারণ সম্পাদক সুজন খানের যৌথ পরিচালনায় কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ¦ মইনুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাহেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, সদস্য আব্দুস সালাম মর্র্তু, ওয়ার্কাস পার্টির নেতা মোঃ সিরাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আতিকুর রহমান। বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য বাউল ফকির আফসার উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগ নেতা সারওয়ার আলম মিতুন।
উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার সম্পাদক মোহাম্মদ আলী পংকি, আওয়ামীলীগ নেতা হাজী জহির মিয়া, মোঃ নূরুজ্জামান, হাজী জয়নাল আহমদ মেম্বার, আলী হোসেন মেম্বার, আকবর আলী মেম্বার, ছালিক মেম্বার, তেতলী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ বেলায়েত হোসেন, তেতলী ইউনিয়ন যুবলীগের যুগ্মসাধারন সম্পাদক এমাদাদুল ইসলাম লিটন, এছাড়াও ছিলেন যুবলীগ নেতা মনোওয়ার হোসেন মনু, ক্বারী ফয়ছল আলম, হানিফ আলী, ছাত্রলীগ নেতা কালাম হোসেন, লিটন আহমদ, ফয়েজ আহমদ প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে হাজী বশির মিয়াকে সভাপতি ও আব্দুল বাছিত রানাকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল কমিটি গঠন করা হয়।
সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তাঁর সৌযোগ্য তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং দেশের ভেতর সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুলে সকলকে এগিয়ে আসতে হবে। দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক সেই মুহূর্তে দেশকে অস্থিতিশীল করতে একটি কুচক্রি মহল ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এদের বিরুদ্ধে সম্মিলিতি প্রতিরোধ গড়ে তোলতে হবে। বিজ্ঞপ্তি

এ সংবাদটি এ পর্যন্ত 571 জন পাঠক পড়েছেন

About The Author

Number of Entries : 4058

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Shares
Scroll to top