রবিবার, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সিলেট সিটি নির্বাচনে ৩৪নং ওয়ার্ডের কাউন্সিলর-প্রার্থী বাহুবলের ” লিলু ” Reviewed by Momizat on . সিলেট সিটি নির্বাচনে ৩৪নং ওয়ার্ডের কাউন্সিলর-প্রার্থী বাহুবলের ” লিলু ” আজিজুর রহমান খোকনঃ সিলেট সিটি কর্পোরেশন এর ৩৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী বাহুবলের সিলেট সিটি নির্বাচনে ৩৪নং ওয়ার্ডের কাউন্সিলর-প্রার্থী বাহুবলের ” লিলু ” আজিজুর রহমান খোকনঃ সিলেট সিটি কর্পোরেশন এর ৩৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী বাহুবলের Rating: 0
You Are Here: Home » জেলার খবর » সিলেট সিটি নির্বাচনে ৩৪নং ওয়ার্ডের কাউন্সিলর-প্রার্থী বাহুবলের ” লিলু ”

সিলেট সিটি নির্বাচনে ৩৪নং ওয়ার্ডের কাউন্সিলর-প্রার্থী বাহুবলের ” লিলু ”

সিলেট সিটি নির্বাচনে ৩৪নং ওয়ার্ডের
কাউন্সিলর-প্রার্থী বাহুবলের ” লিলু ”

আজিজুর রহমান খোকনঃ সিলেট সিটি কর্পোরেশন এর ৩৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী বাহুবলের কৃতি সন্তান আবুবকর লিলু। তিনি সকলের দোয়া, ভালবাসা ও সমর্থন প্রত্যাশী।

” তারুণ্যই শক্তি, তারুণ্যই অহংকার, মাদক ও দুর্নীতিমুক্ত ওয়ার্ড হউক অঙ্গিকার” এই স্লোগানকে সামনে রেখে ৩৬০ আউলিয়ার পূণ্য ভূমির প্রাণ কেন্দ্র আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৩৪নং ওয়ার্ড এর কাউন্সিলর পদপ্রার্থী বাহুবল ১নং রোডের মরহুম মোঃ মনির উদ্দিন মিয়ার তৃতীয় ছেলে।

সিলেট সিটি কর্পোরেশন এর নব গঠিত ৩৪নং ওয়ার্ড এর বাসিন্দা বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী আবু বকর লিলু অত্র ওয়ার্ডবাসী সহ সর্বসাধারণের দোয়া, ভালবাসা ও সমর্থন প্রত্যাশী। সামাজিক, সাংস্কৃতিক, স্বাস্থ্য, শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের লক্ষ্যে কাজ করা তাঁর পেশা ও নেশা। তিনি আর্তমানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং অদূর ভবিষ্যতেও মানবতার কল্যানে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এব্যাপারে একান্ত আলাপকালে কাউন্সিলর প্রার্থী আবু বকর লিলু বলেন, সুষ্ঠু ও সুন্দর সমাজ বিনির্মানে সহায় সম্বলহীন হতদরিদ্র মানুষের কল্যানে নিজের সামর্থ্য অনুযায়ী কাজ করছি। গরিব-দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর পাশা-পাশি মাদক ও দুর্নীতিমুক্ত সমাজ গড়তে সরকারের পাশে থেকে কাজ করতে আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৩৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী। ওয়ার্ডবাসীর সারা পাচ্ছি। আমি মানুষের পাশে আছি পাশে থাকব ইনশাআল্লাহ।

About The Author

Number of Entries : 453

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top