রবিবার, ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বিএনপির চার নেতা অসুস্থ হয়ে সিঙ্গাপুরে গেছেন,মেনে নেওয়ার মতো না Reviewed by Momizat on . বিএনপির চার নেতা অসুস্থ হয়ে সিঙ্গাপুরে গেছেন,মেনে নেওয়ার মতো না   ডেইলি চিরন্তনঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায় বিএনপির চার নেতা অসুস্থ হয়ে সিঙ্গাপুরে গেছেন,মেনে নেওয়ার মতো না   ডেইলি চিরন্তনঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায় Rating: 0
You Are Here: Home » ফিচার » বিএনপির চার নেতা অসুস্থ হয়ে সিঙ্গাপুরে গেছেন,মেনে নেওয়ার মতো না

বিএনপির চার নেতা অসুস্থ হয়ে সিঙ্গাপুরে গেছেন,মেনে নেওয়ার মতো না

বিএনপির চার নেতা অসুস্থ হয়ে সিঙ্গাপুরে গেছেন,মেনে নেওয়ার মতো না

 

ডেইলি চিরন্তনঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন এলেই ষড়যন্ত্রকারীরা বাংলাদেশের মানুষকে নানাভাবে বিভ্রান্ত করেন, অস্থিরতা তৈরি করেন, আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করেন, জ্বালাও-পোড়াও করেন, তারা আবার খুবই সক্রিয়। শুধু রাজপথে নয়, তারা ঘরেও সক্রিয়, বিদেশি দূতাবাসেও সক্রিয়।

তিনি বলেন, এ মুহূর্তে বিএনপির চারজন নেতা সিঙ্গাপুরে। চারজন একসঙ্গে অসুস্থ হয়ে সিঙ্গাপুরে গেছেন, এটি মেনে নেওয়ার মতো না। এতো বোকা বাংলাদেশের মানুষ নয়।
সোমবার (২৮ আগস্ট) বিকেলে নগরীর সাগরপাড়া মোড়ে শোক দিবস উপলক্ষে শ্রমিক লীগের রাজশাহী মহানগর শাখা আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খায়রুজ্জামান লিটন।

লিটন বলেন, আওয়ামী লীগের শিকড় অনেক গভীরে। আওয়ামী লীগকে উপড়ানো তো দূরের কথা, একটি ডালও ভাঙা সম্ভব নয়। ’৭৫ পরবর্তী চরম দুঃসময়েও আওয়ামী লীগ টিকে থেকেছে। দীর্ঘদিন লড়াই সংগ্রামের মাধ্যমে শেখ হাসিনাকে ক্ষমতায় এনেছে। আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করা কখনোই সম্ভব নয়।
তিনি বলেন, উন্নয়নের অনেক কাজ এখনো বাকি। যেগুলো শেষ করতে পারলে ইউরোপ-আমেরিকার মতো উন্নত দেশে আমরা পরিণত হবো। সেই সুযোগ আমাদের রয়েছে। সেজন্য আমাদের দরকার শেখ হাসিনাকে আর আওয়ামী লীগের মতো দেশপ্রেমিক দল।

শ্রমিক লীগের রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি ওয়ালী খানের সভাপতিত্বে সভায় রাজশাহী আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম-সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ও আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ফ ম আ ডা জাহিদ, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু প্রমুখ উপস্থিত ছিলেন।সভা সঞ্চালনা করেন শ্রমিক লীগের রাজশাহী মহানগরের সহ-সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ।

About The Author

Number of Entries : 453

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Scroll to top