শনিবার, ২৭ Jul ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :::
ডেইলি চিরন্তন অনলাইন নিউজ পোর্টালের জন্য সিলেটসহ দেশ বিদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা ইমেইলে যোগাযোগ করুন
শিরোনাম ::
আশঙ্কা ছিল এ ধরনের একটা আঘাত আসবে : প্রধানমন্ত্রী এবার প্রাথমিক বিদ্যালয়ও বন্ধ ঘোষণা বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম (বিওয়াইসিএফ)এর ত্রান বিতরণ ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল বিয়ে, কত খরচ হল মুকেশ আম্বানির? শুক্রবার সারা দেশে বিক্ষোভের ডাক কোটাবিরোধীদের যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন যুক্তরাজ্যের নির্বাচনে জিতলেন ৪ বাংলাদেশি বংশোদ্ভূত নারী বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম এর বন্যায় পানিবন্দিদের মধ্যে ত্রাণ বিতরণ বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম এর দেশবেপী বৃক্ষ রুপন কর্মসুচীর উদ্বোধন। সুপার এইট থেকে বিদায়,বাংলাদেশ পাচ্ছে ৪ লাখ ৭৫ হাজার ৯৬২ ডলার বন্যাকবলিত মানুষের মাঝে ইয়ুথ ক্যাডেট ফোরামের খাদ্যসামগ্রী  বিতরণ শিক্ষাপ্রতিষ্ঠানে ফিরলো শনিবারের সাপ্তাহিক ছুটি নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের পথে বাংলাদেশ বাংলাদেশ ইয়ূথ ক্যাডেট ফোরাম (বিওয়াইসিএফ) ত্রাণ বিতরণ পাপিয়া কারাগারে টি-টোয়েন্টি বিশ্বকাপে কোন দলের কত ম্যাচে জয় শিশুকে ভিটামিন ‘ এ ‘ খাওয়ান,শিশু মৃত্যুর ঝুকি কমান। প্রচারণায় গিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নিখোঁজ প্রগতি উচ্চবিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্টান সম্পন্ন বর্ধিত হোল্ডিং টেক্স বাতিল করায় বৃহত্তর সিলেট গনদাবি পরিষদের কর্মসূচি স্থগিত
সেলফি ক্লাব প্রেজেন্টস মিম টিভি ইউএস এর সিলেট আইডল ২৪এর ২য় রাউন্ড সম্পন্ন

সেলফি ক্লাব প্রেজেন্টস মিম টিভি ইউএস এর সিলেট আইডল ২৪এর ২য় রাউন্ড সম্পন্ন

সেলফি ক্লাব প্রেজেন্টস মিম টিভি ইউএস এর সিলেট আইডল ২৪এর ২য় রাউন্ড সম্পন্ন

ঝাকজমক আয়োজনের মধ্য দিয়ে সিলেট বিভাগের চার জেলা নিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো সেলফি ক্লাব প্রেজেন্টস মিম টিভি সিলেট আইডল ২০২৪ এর ২য় রাউন্ড। ১৮ মে শনিবার দিনব্যাপি আয়োজিত অডিশনে সিলেটের চার জেলার অর্ধশতাধিক গানের পাখিরা অংশ নেন এই প্রতিযোগিতায়। জেলা ভিত্তিক প্রথম রাউন্ডের পর ইয়েস কার্ড প্রাপ্তদের নিয়ে স্টুডিও তে আয়োজিত ২য় রাউন্ডে সেরা দশজনকে বাচাই করেন বিজ্ঞ বিচারকগণ। উক্ত আয়োজনে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ টেলিভিশন ও বেতারে বিশিষ্ট সিনিয়র সংগীত শিল্পী জামাল উদ্দিন হাসান বান্না এবং বিশিষ্ট সংগীত শিল্পী ও প্রশিক্ষক ত্বন্নী দেব। টপ টেন হিসেবে সুনামগঞ্জ জেলার ৪ জন, মৌলভীবাজারের ৩ জন, হবিগঞ্জের ২ জন ও সিলেটের ১ এবং বিশেষ বিবেচনায় মৌলভীবাজারের ২ জন নিয়ে ১২ জনকে ফাইনাল রাউন্ডের জন্য নির্বাচিত করেন বিজ্ঞ বিচারক বৃন্দ।
এ বিষয় বিস্তারিত জানাতে গিয়ে এই প্রজেক্টের অডিশন ইনচার্জ ও উপস্থাপক এমএস এ মাসুম খান বলেন, দীর্ঘদিন যাবত সিলেটের শিল্প,সাহিত্য, নাট্য, সংস্কৃতির বিকাশে মিম টিভি ইউএসএ বিভিন্ন উদ্যোগে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় ২০২২ থেকে সিলেট বিভাগে সেলফি ক্লাব প্রেজেন্টস মিম টিভি সিলেট আইডল ২০২৪ এর সেকেন্ড রাউন্ড অনুষ্ঠিত হলো। এই আয়োজনে আমরা একেবারে তৃণমূলের শিশু থেকে শুরু করে নবীন প্রবীণ সকলের অংশ গ্রহণ নিশ্চিন্ত করেছি। এবং যারা উঠে এসেছেন তারা দীর্ঘ বছর যাবত গানের জগতে তাদের অসাধারণ প্রতিভা অর্জন করলেও এর আগে কখনো এমন প্রতিযোগিতায় মুল্যায়িত হওয়ার সুযোগ পাননি। বিধায় সকল প্রতিযোগি আনন্দ চিত্তে স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ করেছন। মাসুম খান আরও জানান, সূদুর আমেরিকা প্রবাসী আমাদের সিলেটেরই কৃতি সন্তান তরুণ সংস্কৃতি হিতৈষী ফেইসবুকের মতোই আরেক জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম সেল্ফি ক্লাবের প্রতিষ্ঠাতা ও মিম টিভি ইউএস এর পরিচালক সুজন আহমেদ এর উদ্যোগেই বিশাল আয়োজন। যাতে দেশের শিল্প সংস্কৃতির বিকাশে সবাই মিলিত অংশ গ্রহণ করতে পারে সে জন্যই তিনি সিলেট আইডল শুরু করেছেন। এখান থেকে বেরিয়ে আসা শিল্পীরাই আগামী শিল্প সংস্কৃতির বিকাশ ঘটাবেন নেতৃত্ব দিবেন এই প্রত্যাশা।

সিলেট নগরীর প্রাণকেন্দ্র তালতলা পয়েন্টে অবস্থিত শার্প মিউজিক স্টুডিতে অনুষ্ঠিত সেলফি ক্লাব প্রেজেন্টস মিম টিভি সিলেট আইডল ২০২৪ এর মিডিয়া পার্টনার হিসেবে ছিলো মুনড্রপ ফিল্মস প্রোডাকশন হাউস এন্ড মিডিয়া স্কুল এবং গাড়িবাড়ি সিলেট ডট কম।

সংবাদটি ভালো লাগলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

July 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  



© All rights reserved © dailychironton.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo