বুধবার, ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ , ২৬শে জিলহজ, ১৪৪২ হিজরি, ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ
দক্ষিণ সুরমার মোগলাবাজারে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ Reviewed by Momizat on . দক্ষিণ সুরমার মোগলাবাজারে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ ডেইলি চিরন্তনঃ লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ও অসহায় জনসাধারণের মধ্যে এবং পবিত্র ঈদুল আয দক্ষিণ সুরমার মোগলাবাজারে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ ডেইলি চিরন্তনঃ লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ও অসহায় জনসাধারণের মধ্যে এবং পবিত্র ঈদুল আয Rating: 0
You Are Here: Home » জেলার খবর » দক্ষিণ সুরমার মোগলাবাজারে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ

দক্ষিণ সুরমার মোগলাবাজারে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ

দক্ষিণ সুরমার মোগলাবাজারে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ

ডেইলি চিরন্তনঃ লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ও অসহায় জনসাধারণের মধ্যে এবং পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ২ হাজার পরিবারের মধ্যে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (১৩ই জুলাই) সকাল ১১ টায় দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার সংলগ্ন রেবতীরমণ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস-প্রেসিডেন্ট এনামুল কবির এর সভাপতিত্বে ও ট্রাস্ট নির্বাহী পরিচালক শাহীন আহমদের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।

বক্তব্য রাখেন ট্রাস্টের উপদেষ্টা সানাওর আলী সোনা মিয়া, দিলোয়ার হোসাইন, ট্রাস্টের নির্বাহী সদস্য আপ্তাব উদ্দিন, হারুনুর রশিদ হিরন, জাহেদ হোসেন, ময়নুল ইসলাম মনজুর, মুজিবুর রহমান জামাল ও শাহাব উদ্দিন শিহাব।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মঈন উদ্দিন মনজু, ফুটবলার আজিজ রহমান, সমাজকর্মী আব্দুল জব্বার, নিজাম আহমদ, জিলু মিয়া, ফায়েদ আহমদ, মঈন আহমদ, সাংবাদিক জাহেদ আহমদ ও কৃতেষ তালুকদার।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষক লন্ডনপ্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া ও উনার সহধর্মিণী জয়তুন হস্তশিল্প সেলাই প্রশিক্ষণ একাডেমী, জয়তুন বয়স্ক নারী শিক্ষা কেন্দ্রের চেয়ারপার্সন মহীয়সী নারী রোটারিয়ান রাবেয়া তাহেরা মজিদ এর অর্থায়নে ২ হাজার পরিবারের মধ্যে উক্ত খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

জয়তুন ওয়েলেফেয়ার ট্রাস্ট” ২০০৯ সাল থেকে যেভাবে মানবতার কল্যানে করে আসছে ঠিক একইভাবে এই দুর্যোগময় মুহূর্তে বিশেষ করে “লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ও অসহায় জনসাধারণের মধ্যে এবং পবিত্র ঈদুল আযহা” উপলক্ষে প্রতিবারের ন্যায় এবারও অসহায় হতদরিদ্র ২ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী (চাল- ৯ কেজি, ডাল- ২ কেজি, পিয়াজ- ৩ কেজি, লবণ- ১ কেজি, সোয়াবিন তেল- ২ লিটার ও আলু- ৮ কেজি) মোট ২৫ কেজি করে বিতরণ করা হয়।

ট্রাস্টের এই খাদ্যসামগ্রী ক্রমান্বয়ে সিলেট নগরীর বিভিন্নস্থানে ও দক্ষিণ সুরমা উপজেলার প্রত্যেকটি ইউনিয়নসহ সুবিধাবঞ্চিতদের বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হবে।

এ সংবাদটি এ পর্যন্ত 33 জন পাঠক পড়েছেন

About The Author

Number of Entries : 156

Leave a Comment

সম্পাদক ও প্রকাশক মো: ইকবাল হোসেন
অফিস: ৯ নং সুরমা মার্কেট,৩য় তলা সিলেট।
ইমেইল-dailychironton@gmail.com
ওয়েব-www.dailychironton.com
মোবাইল-০১৭১৬-৯৬৯৯৭৮

© 2015 Powered By dailychironton.Designed by M.A.Malek

Shares
Scroll to top