শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :::
ডেইলি চিরন্তন অনলাইন নিউজ পোর্টালের জন্য সিলেটসহ দেশ বিদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। আগ্রহীরা ইমেইলে যোগাযোগ করুন
শিরোনাম ::
জীবনে কী বেশি গুরুত্বপূর্ণ, জানালেন সানিয়া মির্জা যারা মনোনয়ন প্রত্যাহার করেনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা: ওবায়দুল কাদের অটোগ্রাফ’ দিয়ে প্রতারণার ফাঁদে পড়লেন অভিনেত্রী! তাপমাত্রা কমার সুখবর নেই, তীব্র গরমে ঘরে-বাইরে সর্বত্র অস্বস্তি আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী বদিকোনা জামে মসজিদ কমিটি গঠিত মোতাওয়াল্লি মোঃ আপ্তাব আলী,সচিব মোঃ ইকবাল হোসেন আফাজ শিক্ষা প্রতিষ্টানের ছুটি ৭ দিন বাড়ল গণতন্ত্রী পার্টি নেতা সৈয়দ সয়েফ আহমেদের ইন্তেকাল চিকিৎসক দিনে কতজন রোগী দেখতে পারবেন, আইন করবে সরকার কৃষকের সাথে দুর্ব্যবহার করা সেই দুই কর্মকর্তাকে বদলি বান্দরবানে সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজার উদ্ধার ৭ কোটি ৯০ লাখ টাকায় বিক্রি হলো টাইটানিকের সেই দরজা মোঘলাবাজারে চেক প্রতারনা মামলায় লন্ডন প্রবাসী মনসুরুল কারাগারে গোপালগঞ্জে বঙ্গবন্ধুর সমাধিতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গরুর মাংসের কেজি ৬০০ থেকে ৮০০ টাকা, দামের এতো তফাত যত কারণে রমজানে বন্ধ থাকবে প্রাথমিক ও মাধ্যমিক স্কুল গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে বিএনপি-জামায়াত: পররাষ্ট্রমন্ত্রী জননেতা পীর হবিবুর রহমানের ২০তম মৃত্যু বার্ষিকীতে গণতন্ত্রী পার্টির কর্মসূচী সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ শেখ হাসিনাকে মার্কিন দূতের অভিনন্দন
জেলা আইনজীবী সহকারী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

জেলা আইনজীবী সহকারী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

piuctureডেইলী চিরন্তন: বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি সিলেট জেলা শাখার উদ্দ্যেগে আয়োজিত সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে আয়োজিত সাধারণ সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: খোরশেদ আলম তিনি তার বক্তব্য বলেন, বাংলাদেশের প্রতিটি আদালতে রয়েছেন শত শত আইনজীবী সহকারীবৃন্দ। যারা সততা ও নিষ্ঠার সাথে এই আইন পেশার সাথে জড়িত থেকে বিচার প্রার্থী সাধারণ জনগণের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তাদের ন্যয্য দাবী অনুযায়ী এডভোকেট ক্লার্ক আইন পাশ করা দরকার। তাই যত দ্রæত সম্ভব সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এ আইনটি পাশ করার জন্য তিনি অনুরোধ জানান।
তিনি তার বক্তব্যে আরও বলেন বর্তমান সরকারের মাননীয় আইনমন্ত্রী আনিসুল ইসলাম এডভোকেট ক্লার্ক আইনটি চলতি অধিবেশনে সংসদে উপস্থাপন করে পাশ করবেন বলে আশ্বস্থ্য করায় তিনি তাকে ধন্যবাদ ও আন্তরিক অভিনন্দন জানান।
বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতি সিলেট জেলা শাখার উদ্দ্যেগে আয়োজিত সাধারণ সভায় সমিতির সভাপতি শ্রী দিলীপ চন্দ্র দেব চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন আফাজ’র সঞ্চালনায় বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন এডভোকেট কল্যান চৌধুরী, এডভোকেট মো: আব্দুর রহামন আফজাল, এডভোকেট মোহাম্মদ আলী, বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতির কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি শ্রী শ্যামল কান্তি বিশ্বাস, সহ-সভাপতি শাকিল আহমদ, মো: আলী মনসুর, ফারুক আহমদ, কন্দর্প মোহন চন্দ্র, আইনজীবী সহকারী সমিতির কেন্দ্রীয় নেতা মো: আনোয়ার হোসেন, মো: ছিদ্দিকুর রহমান, মো: আমিনুল ইসলাম, মো: আইয়ুব আলী, ডা: আব্দুল কাদির, মো: আব্দুল মছব্বির, রয়েল হোসেন, মো: রকিব আলী খাঁন, মো: সেলিম আহমদ, দিলীপ চন্দ্র কর, জয়নাল আবেদীন, বীরেন্দ্র চন্দ্র মল্লিক, মো: লুৎফুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সহকারী সমিতির কার্যকরি কমিটির মো: দিলাজ আহমদ, জিয়াউর রহমান, মো: নিজাম উদ্দিন, মো: ফখরুল ইসলাম, মো: গোলাম মোস্তফা, মো: নুরুল হক নাহিদ, সজীব কুমার চন্দ, মো: ইমাদ হোসেন, মো: আতিকুর রহমান আতিক, মো: আবুল হোসেন, শেখ হাসানুজ্জামান, ফাহাদ আহমদ।
উল্লেখ্য, অনুষ্ঠানের শুরুতে সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট মো: আব্দুর রহমান আফজাল ও এডভোকেট মোহাম্মদ আলী কে সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সমিতির কোষাধ্যক্ষ মো: গোলাম মোস্তফা ও পবিত্র গীতা পাঠ করেন শ্রী দিলীপ চন্দ্র দেব চৌধুরী। সংবাদ বিজ্ঞপ্তি:

সংবাদটি ভালো লাগলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

April 2024
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  



© All rights reserved © dailychironton.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo